IND VS NZ: কিউয়িদের বিরুদ্ধে কি Hardik Pandya খেলবেন? বড় আপডেট দিলেন Virat Kohli

ইন্দো-পাক ম্যাচে শাহিন শাহ আফ্রিদির (Shaheen Shah Afridi) বলে পুল করতে গিয়ে কাঁধে চোট পান পাণ্ডিয়া।

Updated By: Oct 30, 2021, 08:53 PM IST
IND VS NZ: কিউয়িদের বিরুদ্ধে কি Hardik Pandya খেলবেন? বড় আপডেট দিলেন Virat Kohli
হার্দিক পাণ্ডিয়া

নিজস্ব প্রতিবেদন: নিউজিল্যান্ডের বিরুদ্ধে 'ডু অর ডাই' ম্যাচে নামছে ভারত। রবিবাসরীয় মহারণে মুখোমুখি বিরাট কোহলি (Virat Kohli) বনাম কেন উইলিয়ামসন (Kane Williamson)। অত্যন্ত গুরুত্বপূর্ণ এই ম্যাচ। কার্যত টি-২০ বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্যায়ে কোয়ার্টার ফাইনালে বদলে যেতে পারে কোহলি-কেন দ্বৈরথ। এই হাইভোল্টেজ ম্যাচে কি টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) আদৌ খেলবেন? পাকিস্তান ম্যাচে কাঁধে চোট পাওয়ার পর হার্দিকের খেলা নিয়ে একটা অনিশ্চয়তা তৈরি হয়েছিল। এবার হার্দিককে নিয়ে বড় আপডেট দিলেন ক্যাপ্টেন বিরাট কোহলি।

প্রাক ম্যাচ সাংবাদিক বৈঠকে কোহলি বলেন, "হার্দিকের কাঁধ একদম ঠিক আছে।" অন্যদিকে পাকিস্তানের বিরুদ্ধে হার্দিকের পারফরম্য়ান্স সেরকম নজরকাড়া না হওয়ায় অনেকেই জোরাল দাবি তুলেছিলেন শার্দূল ঠাকুরকে (Shardul Thakur) খেলানোর জন্য়। কারণ শার্দূল টি-২০ বিশ্বকাপে নামার ঠিক আগে চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেতাব জিতেছেন। ছিলেন দারুণ ফর্মে। ২১টি উইকেট তুলে নেন তিনি। টুর্নামেন্টের চতুর্থ সর্বোচ্চ উইকেট শিকারি হন শার্দূল। কোহলি বলছেন,  "আমাদের ভাবনায় ভীষণ ভাবে শার্দূল আছেন। ও এই দলের জন্য যথেষ্ট গুরুত্বপূর্ণ। তবে কোন ভূমিকায় শার্দূল ফিট করবে, সে ব্যাপারে এখনই কিছু বলতে পারব না। শার্দূলের মধ্যে বিরাট সম্ভাবনা আছে।" কিন্তু বিরাট খোলসা করে বলেননি যে, আগামিকালের মহারণে পাণ্ডিয়া প্রথম একাদশে থাকছেন কিনা! এও বলেননি যে শার্দূল খেলতে পারেন। তবে নেটে হার্দিক বল করেছেন। সেই ছবি বিসিসিআই ট্যুইট করেছে। বোঝাই যাচ্ছে যে পাণ্ডিয়াই রয়েছেন দলের ভাবনায়। যদিও পিঠের সমস্যায় দীর্ঘদিন বল করেননি হার্দিক। মূলত বিশেষজ্ঞ ব্যাটার হিসাবেই তাঁকে পাওয়া গিয়েছে।

আরও পড়ুন: WT20: Trent Boult-কে ভয় পাই না, জানিয়ে দিলেন আত্মবিশ্বাসী Virat Kohli

গত রবিবার ইন্দো-পাক ম্যাচে  শাহিন শাহ আফ্রিদির (Shaheen Shah Afridi) বলে পুল করতে গিয়ে কাঁধে চোট পান পাণ্ডিয়া। আফ্রিদির আগুনে বল এসে সজোরে হার্দিকের কাঁধে লাগে। এরপরেই পাণ্ডিয়া কাঁধ ধরে দাঁড়িয়ে পড়েন। বোঝাই যাচ্ছিল তিনি একদম স্বাচ্ছন্দ্য বোধ করছেন না। এরপর পাণ্ডিয়া আর মাঠে নামেননি। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় স্ক্যানের জন্য। রিপোর্টে জানা যায় যে, হার্দিকের চোট তেমন গুরুতর নয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.