Virat Kohli on Instagram: ২০ কোটি ফলোয়ার ইনস্টাগ্রামে, রোনাল্ডো ও মেসির পরেই কোহলি

প্রথম ভারতীয় নাগরিক হিসেবে এই নজির গড়লেন কোহলি। গোটা বিশ্বে ক্রিকেটারদের মধ্যে তিনিই শীর্ষে। তাঁরই সবথেকে বেশী ফলোয়ার। 

Updated By: Jun 8, 2022, 12:10 PM IST
Virat Kohli on Instagram: ২০ কোটি ফলোয়ার ইনস্টাগ্রামে, রোনাল্ডো ও মেসির পরেই কোহলি

নিজস্ব প্রতিবেদন - নতুন নজির বিরাট কোহলির। পিছনে ফেলে দিলেন সমস্ত খ্যাতনামা ভারতীয় ব্যক্তিত্বদের। দুশোর গণ্ডি ছুঁয়ে ফেললেন তিনি। তবে এবার ক্রিকেট মাঠে নয়, তিনি নজির গড়লেন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে এখন কিং কোহলির ফলোয়ারের সংখ্যা ২০০ মিলিয়ন বা ২০ কোটি।

প্রথম ভারতীয় নাগরিক হিসেবে এই নজির গড়লেন কোহলি। গোটা বিশ্বে ক্রিকেটারদের মধ্যে তিনিই শীর্ষে। তাঁরই সবথেকে বেশী ফলোয়ার। ক্রীড়াবিদদের মধ্যে তাঁর আগে রয়েছেন শুধু ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসি। ইনস্টাগ্রামে রোনাল্ডো ও মেসির ভক্তসংখ্যা যথাক্রমে ৪৫ কোটি ও ৩৩.৩ কোটি। এরপরেই তৃতীয় স্থানে রয়েছেন কোহলি। 

তাঁর ফলোয়ারের সংখ্যায় রীতিমতো খুশী বিরাট কোহলিও। তিনি তাঁর সমস্ত ফ্যানদের ধন্যবাদ জানিয়েছেন পাশে থাকার জন্য। বেশ কিছুদিন ধরেই ব্যাটে রানের খরা চলছে। জাতীয় দলের জার্সি গায়েও রান পাচ্ছেন না, আইপিএলেও ব্যর্থই বলা যায়। কিন্তু তারপরেও যে তাঁর ফ্যান ফলোয়িং কমেনি তা ইনস্টাগ্রামের দিকে তাকালেই বোঝা যায়।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.