India vs England, Virat Kohli: জুনিয়র ক্রিকেটারকে বিরক্ত করার জন্য অভব্য সমর্থককে শিক্ষা দিলেন বিরাট কোহলি

পরিবর্ত ফিল্ডার হিসেবে বাউন্ডারি লাইনের ধারে ফিল্ডিং করছিলেন কমলেশ নাগারকোটি। সেই সময়ই এক দর্শক নাগারকোটির সঙ্গে ছবি তোলার জন্য বারবার দাবি জানাতে থাকেন গ্যালারি থেকে।

Updated By: Jun 26, 2022, 01:58 PM IST
India vs England, Virat Kohli: জুনিয়র ক্রিকেটারকে বিরক্ত করার জন্য অভব্য সমর্থককে শিক্ষা দিলেন বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন – ভারত ও লেস্টাশায়ারের অনুশীলন ম্যাচ চলছিল। পয়লা জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে গতবছরের অসমাপ্ত সিরিজের পঞ্চম টেস্ট। খেলা চলাকালীন এক দর্শকের অভব্য আচরণের জন্য তাকে রীতিমতো শিক্ষা দিলেন বিরাট কোহলি। 

পরিবর্ত ফিল্ডার হিসেবে বাউন্ডারি লাইনের ধারে ফিল্ডিং করছিলেন কমলেশ নাগারকোটি। সেই সময়ই এক দর্শক নাগারকোটির সঙ্গে ছবি তোলার জন্য বারবার দাবি জানাতে থাকেন গ্যালারি থেকে। ফিল্ডিংয়ে ব্যস্ত থাকায় স্বাভাবিকভাবেই উত্তর দিতে পারছিলেন না নাগারকোটি। ঠিক সেই সময়ই ড্রেসিংরুম থেকে সেই সমর্থককে চুপ করতে বলেন কোহলি। জবাবে কোহলিকে ওই সমর্থক বলেন, “তিনি অফিসে ছুটি নিয়ে এসেছেন তাই নাগারকোটিকে একটা ছবি তোলার জন্য ডাকছি। আমি অনেকক্ষণ ধরে ছবি তোলার কথা বলছি।” এরপরই কোহলি বলেন, “ও এখানে ক্রিকেট খেলতে এসেছে, ছবি তুলতে আসেনি।”

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যাওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে এরপর আর কথা বাড়াননি ওই সমর্থক। অনুশীলন ম্যাচে তৃতীয় দিনের শেষে ৩৬৬ রানে এগিয়ে ভারতীয়রা। দ্বিতীয় ইনিংসে ৯ উইকেট হারিয়ে ৩৬৪ রান ভারতীয়দের। বিরাট কোহলি ৬৭ করেন। লেস্টাশায়ারের হয়ে খেললেও ভারতীয়দের হয়েও ব্যাটিং করেন চেতেশ্বর পূজারা। তবে লেস্টাশায়ারের হয়ে ০ করার ভারতের হয়েও রান পেলেন না পূজারা। মাত্র ২২ রান করে আউট হন তিনি। টেস্টের আগে তাঁর রান না পাওয়া নিশ্চিত করেই চিন্তায় রাখবে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে।

আরও পড়ুন: Rohit Sharma: কোভিড আক্রান্ত রোহিত, চাপে টিম ইন্ডিয়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.