Virat Kohli: রোহিতকেও সরানো হোক, প্রস্তাব ছিল বিরাটের! সামনে চাঞ্চল্যকর রিপোর্ট

কোহতি চান না রোহিত তাঁর জুতোয় পা গলাক। 

Updated By: Sep 17, 2021, 10:47 AM IST
Virat Kohli: রোহিতকেও সরানো হোক, প্রস্তাব ছিল বিরাটের! সামনে চাঞ্চল্যকর রিপোর্ট

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলি (Virat Kohli) জানিয়ে দিয়েছেন যে, টি-২০ বিশ্বকাপের পরেই তিনি ভারতীয় দলের টি-২০ অধিনায়কত্বের পদ থেকে সরে দাঁড়াবেন। কোনও এক ধরনের ক্রিকেটে কোহলি যে, দায়িত্ব ছাড়বেন সেটা নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন চলছিল। সেটাই অবশেষে সত্যি হল। 

এবার সামনে এক চাঞ্চল্যকর রিপোর্ট উঠে আসছে। জানা যাচ্ছে যে, কোহলি নাকি নির্বাচক কমিটিকে প্রস্তাব দিয়েছিলেন রোহিত শর্মাকে (Rohit Sharma) ভাইস-ক্যাপ্টেনের পদ থেকে সরানো হোক। কোহলি চান না রোহিত তাঁর জুতোয় পা গলাক। তিনি চেয়েছিলেন কেএল রাহুল একদিনের ক্রিকেটে ভাইস-ক্যাপ্টেন হোক, অন্যদিকে টি-২০ ফর্ম্যাটের দায়িত্ব নিক ঋষভ পন্থ। বিসিসিআই-এর এক সূত্রকে উদ্ধৃত করে সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, "বিরাট জানতই যে, টি-২০ বিশ্বকাপে ভাল কিছু করতে না পারলে ওকে সাদা বলের ক্যাপ্টেনসি থেকে সরানো হবে। ও নিজের কাঁধ থেকে চাপ কমাতেই এই সিদ্ধান্ত নিয়েছে। পাশাপাশি এটাও বোঝাতে চেয়েছে যে, ও নিজের ইচ্ছাতেই দায়িত্বে ছিল। কিন্তু এমনটা ৫০ ওভারে হবে না।"

আরও পড়ুন: Sunil Gavaskar: টি-টোয়েন্টি ফরম্যাটে রোহিতের ডেপুটি হিসেবে কাকে দেখতে চাইছেন সুনীল গাভাসকর?

কোহলি যদিও ক্যাপ্টেনসি ছাড়ার প্রসঙ্গে তাঁর টুইট বিবৃতিতে জানিয়েছেন যে, ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri), রোহিত শর্মার সঙ্গে দীর্ঘ আলোচনার পরেই এই সিদ্ধান্ত নিয়েছেন কিং কোহলি। এর পাশাপাশি বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়, সহ সভাপতি রাজীব শুক্লা ও বোর্ড সচিব জয় শাহর সঙ্গেও কথা বলেছেন বিরাট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)