ছত্তিশগড়ের মাও-জওয়ান সংঘর্ষ, ট্যুইট করলেন Virender Sehwag, শহিদদের জন্য হৃদয় কাঁদছে তাঁর

 ছত্তিশগড়ে মাওবাদী হামলায় (Naxal attack in Chhattisgarh) এখনও পর্যন্ত ২৩ জন জওয়ান শহিদ হয়েছেন। এই ঘটনায় ট্যুইট করেছেন প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag)।

Updated By: Apr 4, 2021, 04:26 PM IST
ছত্তিশগড়ের মাও-জওয়ান সংঘর্ষ, ট্যুইট করলেন Virender Sehwag, শহিদদের জন্য হৃদয় কাঁদছে তাঁর

নিজস্ব প্রতিবেদন: ছত্তিশগড়ে মাওবাদী হামলায় (Naxal attack in Chhattisgarh) এখনও পর্যন্ত ২৩ জন জওয়ান শহিদ হয়েছেন। এই ঘটনায় ট্যুইট করেছেন প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag)। শহিদদের জন্য় হৃদয় কাঁদছে বীরুর। ট্যুইটারে শেহওয়াগ লিখলেন, "ছত্তিশগড়ের সুকমায় ২২ জন নিরাপত্তারক্ষীর মৃত্যুর ঘটনায় অত্যন্ত হৃদয় বিদারক। যে জওয়ানরা প্রাণ হারিয়েছেন তাঁদের কাছে ঋণী আমাদের দেশ।"

ছত্তিশগড়ে জঙ্গলের ভিতর মাওবাদীদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই চলতে থাকে। এনকাউন্টারের পর এনকাউন্টারের খবর আসে। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় বিজাপুর ও সুকমা জেলা। কর্ডন করে রাখা হয়েছে গোটা এলাকা। কিন্তু গুলির শব্দ থামতেই খোঁজ মেলে না ২৩ জন জওয়ানের। ঘটনাটি ঘটেছে শনিবার। বিজাপুরের পুলিশ সুপার কমলচরণ কাশ্যপ জানিয়েছেন যে, ২২ জন জওয়ানের মৃত্যু হয়েছে। ৩০ জন হাসপতালে চিকিৎসাধীন। 

 

জানা যাচ্ছে, একেবারে গেরিলা যুদ্ধের কায়দায় নিরাপত্তারক্ষীদের ঘিরে মাওবাদীরা হামলা চালায়। শনিবারের মাও-সেনা সংঘর্ষের ঠিক দিন দশেক আগেই ছত্তিশগড়ের নারায়ণপুর জেলায় মাওবাদীদের আইইডি বিস্ফোরণে পাঁচজন নিরাপত্তারক্ষী শহিদ হয়েছিলেন। ছত্তিশগড়ের ঘটনার পর দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ট্যুইট করে শোক বার্তা জ্ঞাপন করেছেন। স্বরাষ্টমন্ত্রী অমিত শাহ ছত্তিশগড়ের মুখ্য়মন্ত্রী ভূপেশ বাঘেলক সব রকমের সাহায্যের আশ্বাস দিয়েছেন।

.