আফ্রিদিদের মেন্টর হচ্ছেন ভিভ রিচার্ডস!

এশিয়া কাপ, বিশ্বকাপের আগে শাহিদ আফ্রিদিদের জন্য দারুণ একটা খবর। সব কিছু যদি ঠিকঠাক থাকে তাহলে হয়তো ক দিনের মধ্যেই ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডস হয়তো পাকিস্তানের মেন্টর হিসেবে দেখা যাবে। সূত্রের খবর এশিয়া কাপ ও টি২০ বিশ্বকাপে আফ্রিদিদের মেন্টর হিসেবে কাজ করবেন ওয়েস্ট ইন্ডিরে হয়ে ১২১টি টেস্ট ও ১৮৭টি ওয়ানডে খেলা কিংবদন্তি এই ক্রিকেটার। পাক সংবাদমাধ্যমে খবর পিসিবি কর্তাদের সঙ্গে ভিভের সঙ্গে কথাবার্তা প্রায় শেষের পর্যায়ে। তবে এখনও এ বিষয়ে চূড়ান্ত কিছু হয়নি বলে পাক বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে।

Updated By: Feb 19, 2016, 12:48 PM IST
আফ্রিদিদের মেন্টর হচ্ছেন ভিভ রিচার্ডস!

ওয়েব ডেস্ক: এশিয়া কাপ, বিশ্বকাপের আগে শাহিদ আফ্রিদিদের জন্য দারুণ একটা খবর। সব কিছু যদি ঠিকঠাক থাকে তাহলে হয়তো ক দিনের মধ্যেই ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডস হয়তো পাকিস্তানের মেন্টর হিসেবে দেখা যাবে। সূত্রের খবর এশিয়া কাপ ও টি২০ বিশ্বকাপে আফ্রিদিদের মেন্টর হিসেবে কাজ করবেন ওয়েস্ট ইন্ডিরে হয়ে ১২১টি টেস্ট ও ১৮৭টি ওয়ানডে খেলা কিংবদন্তি এই ক্রিকেটার। পাক সংবাদমাধ্যমে খবর পিসিবি কর্তাদের সঙ্গে ভিভের সঙ্গে কথাবার্তা প্রায় শেষের পর্যায়ে। তবে এখনও এ বিষয়ে চূড়ান্ত কিছু হয়নি বলে পাক বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে।

পাকিস্তানের টি২০ বিশ্বকাপে দলে কারা কারা?

পাকিস্তানের আইপিএল হিসেবে পরিচিত পিসিএল-এ ভিভ কুয়েটা গ্ল্যাডিয়েটরস দলের হয়ে কাজ করছেন। মেন্টর হিসেবে ভিভের কাজে মুগ্ধ পিসিবি কর্তারা। ক দিন আগেই ভিভিয়ান রিচার্ডস পাকিস্তানের কোচ হিসাবে কাজ করার ইচ্ছাপ্রকাশ করেন। এরপরই পাক ক্রিকেট বোর্ডের কর্তারা ভিভকে পেতে ঝাঁপিয়ে পড়েন। পাকিস্তানের ব্যাটিং কোচ হিসেবে কাজ করছেন অ্যান্ডি ফ্লাওয়ার, বোলিং কোচ হিসেবে আনা হতে পারে আজহার মেহমুদকে।  

.