IPL 2021: 'মাঠে ১১ জন Ravindra Jadeja চাই!' কে করলেন এমন দাবি?

পঞ্জাব কিংসের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংসের (CSK) হয়ে আলাদা করে নজর কেড়েছেন রবীন্দ্র জাদেজা। স্যার জাদেজা ফের প্রমাণ করেছেন যে, কেন তিনি এই মুহূর্তে বাইশ গজের সেরা ফিল্ডারদের একজন।

Updated By: Apr 17, 2021, 08:34 PM IST
IPL 2021: 'মাঠে ১১ জন Ravindra Jadeja চাই!' কে করলেন এমন দাবি?

নিজস্ব প্রতিবেদন: পঞ্জাব কিংসের (PBKS) বিরুদ্ধে চেন্নাই সুপার কিংসের (CSK) হয়ে আলাদা করে নজর কেড়েছেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। স্যার জাদেজা ফের প্রমাণ করেছেন যে, কেন তিনি এই মুহূর্তে বাইশ গজের সেরা ফিল্ডারদের একজন। চেন্নাইয়ের ৬ উইকেটে জয়ের অন্যতম কারিগর ছিলেন জাড্ডু। তাঁর সৌজন্যেই পঞ্জাবের দুই মহাতারকা কেএল রাহুল (KL Rahul) ও ক্রিস গেইল (Chris Gayle) 'ধ্বংসলীলা' চালাতে পারেনি।

আরও পড়ুন: কেন বিরাটদের গ্রেডে নেই Jadeja! হতবাক Vaughan, এক হাত নিলেন BCCI কে

জাদেজার ফিল্ডিংয়ে মোহিত চেন্নাইয়ের স্টার বোলার দীপক চাহার (Deepak Chahar)। চার ওভার বল করে ১৩ রান দিয়ে চার উইকেট নেওয়া বোলার মোহিত জাদেজায়। ম্য়াচের সেরা হওয়ার পর তিনি বলছেন, "জাদেজা বিশ্বের অন্যতম সেরা ফিল্ডার। আমার বোলিংয়ে ও প্রচুর ক্যাচ নিয়েছে। আমি মাঠে ১১ জন জাড়্ডু চাই।" অন্যদিকে ইংল্য়ান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন ট্যুইট করে বলেছেন যে, "জাদেজা ভারতের সর্বকালের সেরা ফিল্ডার।"

দিন দুয়েক আগে বিসিসিআই (BCCI) ভারতীয় পুরুষ দলের বার্ষিক চুক্তির তালিকা প্রকাশ করেছে। সেখানে দেখা যাচ্ছে যে, গ্রেড 'এ' প্লাস (Grade A+) ক্যাটাগরিতে রয়েছেন শুধুই তিন ক্রিকেটার। তালিকায় রয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli), রোহতি শর্মা (Rohit Sharma) ও জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)। এই তিনজন ছাড়া আর কেউ ঠাঁই পাননি এই তালিকায়। এই তালিকায় জাদেজার নাম থাকা উচিত বলেই মনে করেন ভন। তিনি ট্যুইট করে বলেন, "এটা অপমানজনক...জাদেজার নামটা বিরাটের পিছনেই থাকা উচিত ছিল"।