Washington Sundar: Sourav Ganguly, VVS Laxman-দের কাউন্টি ক্লাবে খেলবেন Team India-র এই অলরাউন্ডার

২২ বছরের ভারতীয় অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর, ষষ্ঠ ভারতীয় হিসাবে ল্যাঙ্কাশায়ারের জার্সিতে মাঠে নামতে চলেছেন। এর আগে ফারুখ ইঞ্জিনিয়ার (বর্তমানে কাউন্টি দলের সহ-সভাপতি), মুরলী কার্তিক, সৌরভ, দীনেশ মঙ্গিয়া ও লক্ষ্মণও ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলেছেন। গত বছর শ্রেয়স আইয়ার এই কাউন্টি দলের সঙ্গে চুক্তি স্বাক্ষর করলেও, চোটের জন্য তিনি মাঠে নামতে পারেননি।   

Updated By: Jun 22, 2022, 06:47 PM IST
Washington Sundar: Sourav Ganguly, VVS Laxman-দের কাউন্টি ক্লাবে খেলবেন Team India-র এই অলরাউন্ডার
কাউন্টিতে নতুন ইনিংস শুরু করছেন ওয়াশিংটন সুন্দর। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: চোটের জন্য পঞ্চদশ আইপিএল-এর (IPL 2022) মাঝপথ থেকে ছিটকে গিয়েছিলেন। এরপর থেকে মাঠমুখী হননি ওয়াশিংটন সুন্দর (Washington Sundar)। চোট এখনও পুরোপুরি সারেনি। তাই ইংল্যান্ড, আয়ারল্যান্ড সফরের জাতীয় দলে তাঁর জায়গা হয়নি। তবে এরই মধ্যে ভাল খবর হল কাউন্টি দল ল্যাঙ্কাশায়ারে (Lancashire) যোগ দিলেন টিম ইন্ডিয়ার (Team India) এই তরুণ অলরাউন্ডার। একটা সময় এই দলের হয়ে খেলেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly), ভিভিএস  লক্ষ্মণের (VVS Laxman) মতো প্রবাদপ্রতিম। 

২২ জুন ল্যাঙ্কাশায়ারের তরফ থেকে তামিলনাড়ুর এই তরুণের চুক্তি সম্পূর্ণ করার কথা জানানো হয়। জুলাই এবং অগাস্ট, আগামী দুই মাস ল্যাঙ্কাশায়রের হয়ে খেলবেন ওয়াশিংটন। ইংল্যান্ডের ঘরোয়া ৫০ ওভারের রয়্যাল লন্ডন কাপ (Royal London Cup) ও পুরো সুস্থ হলে সেই দলের হয়ে বেশ কয়েকটি কাউন্টি (County Championship) ম্যাচও খেলতে পারেন তিনি। 

প্রথমবার কাউন্টি খেলতে পারার সুযোগ ওয়াশিংটন বলেন, "ল্যাঙ্কাশায়ারের জার্সিতে প্রথমবার কাউন্টি ক্রিকেট খেলার সুযোগ পেয়ে আমি খুবই উত্তেজিত। বিলেতের পরিবেশে খেলা আমার জন্য দারুণ এক অভিজ্ঞতা হতে চলেছে এবং ওল্ড ট্রাফোর্ডে খেলতে আমি মুখিয়ে রয়েছি। বিসিসিআই এবং ল্যাঙ্কাশায়ার ক্রিকেট, উভয়কেই আমায় এই সুযোগ করে দেওয়ার জন্য আমি ধন্যবাদ জানাতে চাই।’ 

২২ বছরের ভারতীয় অলরাউন্ডার, ষষ্ঠ ভারতীয় হিসাবে ল্যাঙ্কাশায়ারের জার্সিতে মাঠে নামতে চলেছেন। এর আগে ফারুখ ইঞ্জিনিয়ার (বর্তমানে কাউন্টি দলের সহ-সভাপতি), মুরলী কার্তিক, সৌরভ, দীনেশ মঙ্গিয়া ও লক্ষ্মণও ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলেছেন। গত বছর শ্রেয়স আইয়ার এই কাউন্টি দলের সঙ্গে চুক্তি স্বাক্ষর করলেও, চোটের জন্য তিনি মাঠে নামতে পারেননি। 

আরও পড়ুন: Chris Gayle-এর সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড হলেন Vijay Mallya, ছবি ভাইরাল

আরও পড়ুন: Rumeli Dhar: সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন MIthali,Jhulan-দের সতীর্থ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.