WATCH: ১১.৫ কোটির Liam Livingstone ডাক! Naseem Shah-র আগুনের গোলায় দিশাহীন 'বিগ হিটার'

লিভিংস্টোন একের পর এক ইনিংসে ফ্লপ হচ্ছেন!

Updated By: Feb 16, 2022, 07:00 PM IST
WATCH: ১১.৫ কোটির Liam Livingstone ডাক! Naseem Shah-র আগুনের গোলায় দিশাহীন 'বিগ হিটার'
ফের ব্যর্থ লিভিংস্টোন!

নিজস্ব প্রতিবেদন: সদ্যসমাপ্ত আইপিএল নিলামে (IPL 2022 Auction) টাকা খরচ করার সবচেয়ে বেশি স্বাধীনতা ছিল প্রীতি জিন্টার (Preity Zinta) পঞ্জাব কিংসের (Punjab Kings)। তাঁরা মাত্র দু'জন ক্রিকেটারকে ( ১২ কোটি টাকায় ময়াঙ্ক আগরওয়াল, ৪ কোটি টাকায় অর্শদীপ সিং) রিটেইন করেছিল। নিলামের পঞ্জাবের হাতে ছিল ৭২ কোটি টাকা। নিলামের দ্বিতীয় দিনের শুরুতেই পঞ্জাব ইংল্যান্ডের লিয়াম লিভিংস্টোনকে (Liam Livingstone) ১১.৫০ কোটি টাকায় নিয়েছিল। 

ইংরেজ 'বিগ হিটার' ও লেগ স্পিনার  চলতি পাকিস্তান সুপার লিগে (PSL) একের পর এক ইনিংসে ফ্লপ হচ্ছেন। গতকাল চলতি পিএসএলের ২২ নম্বর ম্যাচে মুখোমুখি হয়েছিল ওয়াহাব রিয়াজের পেশওয়ার জালমি (Peshawar Zalmi) ও সরফরাজের আহমেদের কুয়েতা গ্ল্যাডিয়েটর্স (Quetta Gladiators)। লিভিংস্টোন খেলছেন পেশওয়ারের হয়ে। তাঁর টিম টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল। 

আরও পড়ুন: Shaheen Afridi: 'নিলামে থাকলে আফ্রিদি পেতেন ২০০ কোটি টাকা!' অবিশ্বাস্য টুইটে ভাইরাল পাক সাংবাদিক

হজরাতুল্লা জাজাই ও মহম্মদ হ্যারিস ওপেন করতে নেমেছিলেন। জাজাই মাত্র এক রান করে ফিরে যান। তিনে ব্যাট করতে আসেন লিভিংস্টোন। মাত্র ৩ বল খেলে খালি হাতে ফিরে যান ইংরেজ ক্রিকেটার। বছর উনিশের পাক জোরে বোলার নাসিম শাহর ঘণ্টায় ৯০ মাইল বেগে ধেয়ে আসা আগুনের গোলা চোখেই দেখতে পাননি লিভিংস্টোন। নাসিমের বল ছিটকে দেয় লিভিংস্টোনের উইকেট। লিভিংস্টোন পিএসএলে প্রথম ম্যাচে ১৬ বলে ২৪ করেছিলেন মুলতান সুলতানের বিরুদ্ধে। দ্বিতীয় ম্যাচে করাচি কিংসের বিরুদ্ধে মাত্র ৬ রান করেন তিনি। এবার ডাক হয়ে ফিরলেন।

লিভিংস্টোনকে এত টাকায় দলে নিয়ে পঞ্জাব জুয়া খেলেছে নিলামে। এমনটাই বলেছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর। গত মরশুমে আইপিএলে লিভিংস্টোনকে তাঁর ৭৫ লক্ষ টাকার বেস প্রাইজেই নিয়েছিল রাজস্থান রয়্যালস। কিন্তু মাত্র ৫ ম্যাচে ৪২ করা লিভিংস্টোন দল থেকে বাদ পড়েছিলেন। তবুও লিভিংস্টোনকে নেওয়ার জন্য কলকাতা, চেন্নাই, গুজরাত, হায়দরাবাদ ও পঞ্জাব ঝাঁপিয়েছিল। যা দেখেই এমন মন্তব্য করেছিলেন মঞ্জরেকর।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.