ব্রিসবেনে সিরিজ জয়ের পর ড্রেসিংরুমে টিম স্পিরিটের কথাই বলেন Ajinkya Rahane

সিডনিতে মহাকাব্যিক ড্র। আর ব্রিসবেনে টেস্ট জিতে বর্ডার-গাভাসকর ট্রফি জিতে নেয় টিম ইন্ডিয়া। এরপর ড্রেসিংরুমে অধিনায়ক রাহানের উজ্জীবিত বক্তব্য।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 23, 2021, 09:30 PM IST
ব্রিসবেনে সিরিজ জয়ের পর ড্রেসিংরুমে টিম স্পিরিটের কথাই বলেন Ajinkya Rahane
ছবি সৌজন্যে: BCCI

নিজস্ব প্রতিবেদন: অ্যাডিলেডে ৩৬ রানে অল আউট হয়ে যাওয়ার পরেও একটা দল ঘুরে দাঁড়িয়ে সিরিজ জিতল। তাও দলের সিংহভাগ ক্রিকেটার চোটের কবলে।  অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর ড্রেসিংরুমে 'স্টপগ্যাপ' অধিনায়ক অজিঙ্কে রাহানের বক্তব্যে টিম স্পিরিটের কথাই উঠে আসে।

অ্যাডিলেড বিপর্যয়। পিতৃত্বকালীন ছুটি নিয়ে দেশে ফিরে আসেন বিরাট কোহলি। খাদের কিনারায় দাঁড়িয়ে থাকা টিম ইন্ডিয়া মেলবোর্নে দুরন্ত কামব্যাক করে। ৮ উইকেটে ম্যাচ জিতে টেস্ট সিরিজে সমতা ফেরায় রাহানের দল। সিডনিতে মহাকাব্যিক ড্র। আর ব্রিসবেনে টেস্ট জিতে বর্ডার-গাভাসকর ট্রফি জিতে নেয় টিম ইন্ডিয়া। এরপর ড্রেসিংরুমে অধিনায়ক রাহানের উজ্জীবিত বক্তব্য।

আরও পড়ুন- কিংবদন্তি McGrath'র রেকর্ড ভেঙে ভারতে আসছেন James Anderson

সেদিন সিরিজ জয়ের পর অজিঙ্ক রাহানে বলেন, "আমাদের সকলের কাছে এটা খুব মূল্যবান সময়। অ্যাডিলেডে খারাপ সময় কাটিয়ে মেলবোর্নে ফেরা।  সিডনি টেস্ট ড্র করার পর ব্রিসবেনে জয়। দু এক জনের জন্য এই সাফল্য নয়। এই টেস্ট জয়ে সকলের অবদান আছে। ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফ সকলেই স্পিরিট দেখাল। সকলকে ধন্যবাদ।" অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি টেস্টে সুযোগ না পাওয়া কুলদীপ যাদবের দায়বদ্ধতার প্রশংসা করেন অজিঙ্ক রাহানে।

 
আরও পড়ুন- IPL 2021: ইংল্যান্ড সিরিজের মাঝেই IPL-এর নিলাম! কবে, কোথায়? জেনে নিন