David Warner: 'কেমন আছো?' ওয়ার্নারের মুখে বাংলা শুনে দেখুন একবার-Watch

কলকাতার ফ্যানদের মন জয় করতে বাংলায় কথা বললেন ওয়ার্নার (David Warner) 

Updated By: Apr 10, 2022, 05:53 PM IST
 David Warner: 'কেমন আছো?' ওয়ার্নারের মুখে বাংলা শুনে দেখুন একবার-Watch
বাংলা বলে মাতালেন ওয়ার্নার

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার তারকা ব্য়াটার ডেভিড ওয়ার্নারের (David Warner) ভারতে বিরাট ফ্যান বেস রয়েছে। ওয়ার্নার শুধুই ব্যাট হাতে ঝড় তোলেন না, তিনি সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত চার-ছক্কা হাঁকান অবলীলায়। কখনও ফেস সোয়াপিং অ্যাপের মাধ্যমে অভিনেতাদের মুখের আদল নিজের মুখে বসিয়ে নেন, তো কখনও ইনস্টাগ্রামে নেচে-গেয়ে মাতিয়ে দেন। তবে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ওপেনার এবার মন জয় করে নিলেন বাংলায় কথা বলে। সেই ভিডিও পোস্ট করেছে তাঁর ফ্র্যাঞ্চাইজি।

প্র্যাকটিসে যাওয়ার আগে টিম বাসে উঠে ওয়ার্নার সতীর্থকে অভিবাদন জানালেন বাংলায় কথা বলে। দিল্লি-কলকাতা ম্যাচের আগেই ওয়ার্নার বাংলায় কথা বলে কেকেআর ফ্যানদেরও মন জয় করে নেন। তিনি জানেন যে, বিপক্ষ শিবিরেও তাঁর প্রচুর ফ্যান রয়েছে। ওয়ার্নার বলেন,  "হ্যালো বাডি, হাউ আর ইউ? কেমন আছো? আমি তোমাকে ভালবাসি।"  রবিবার আইপিএলে মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে কলকাতা-দিল্লি। এই ম্যাচে ব্য়াট হাতে ঝড় তুলেছেন ওয়ার্নার। ওপেন করতে নেমে ৪৫ বলে ঝকঝকে ৬১ রানের ইনিংস খেলেন তিনি। দিল্লিকে হারিয়ে জেতার জন্য কলকাতার টার্গেট ২১৬। 

IPL 2022: 'মুম্বই-চেন্নাইকে এখন কেউ ভয় পায় না! ওদের দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে'

Yuvraj Singh অভিনীত ছবির ক্লিপ শেয়ার করলেন Wasim Jaffer! বোঝালেন MI-CSK-এর অবস্থান

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.