MS Dhoni: 'ফিনিশেস অফ ইন স্টাইল'! ধোনির ছয়ে নস্ট্যালজিয়ায় ডুব ফ্যানেদের

বাইশ গজে লিগ টেবিলের 'লাস্ট বয়' হায়দরাবাদকে ৬ উইকেট হারিয়েছে 'ইয়েলো আর্মি'।

Updated By: Oct 1, 2021, 10:48 AM IST
MS Dhoni: 'ফিনিশেস অফ ইন স্টাইল'! ধোনির ছয়ে নস্ট্যালজিয়ায় ডুব ফ্যানেদের

নিজস্ব প্রতিবেদন: আবেগের নাম এমএস ধোনি (MS Dhoni)। তিনি মাঠে নামলেই ফ্যানেরা ডুব দেন নস্ট্যালজিয়ায়। জোড়া বিশ্বকাপ (২০ ও ৫০ ওভারের) জয়ী প্রাক্তন ভারত অধিনায়ক তাঁর বর্ণাঢ্য ক্রিকেট কেরিয়ারে শতাধিক ছক্কা হাঁকিয়েছেন। তবুও ফ্যানেদের মনে গেঁথে রয়েছে ছয় মেরে বিশ্বকাপ জেতানোর সেই অবিস্মরণীয় মুহূর্ত। ছয় মেরে ম্যাচ শেষ করা ও ধোনি যেন চলমান রূপকথা। বাইশ গজে সাত নম্বর জার্সিধারী যা আজও শুনিয়ে যাচ্ছেন। 

আন্তর্জাতিক ক্রিকেটকে গত বছর আলবিদা বললেও, ধোনি কিন্তু চুটিয়ে আইপিএল (IPL 2021) খেলছেন। চেন্নাই সুপার কিংসের (CSK) অধিপতি ফের একবার ফ্যানেদের ভাবসাগরে ডুবিয়েছেন। সেই ছয় মেরেই সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad)বিরুদ্ধে ম্যাচ জিতিয়েছেন চেন্নাইকে। ধোনির ছয়ে তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন দল ফের একবার আইপিএল প্লে-অফে। ২০১১ বিশ্বকাপে ধোনি যেভাবে ছয় মেরে দেশবাসীর স্বপ্নপূরণ করেছিলেন, প্রায় একই রকম ভঙ্গিতে হায়দরাবাদের বিরুদ্ধে ছক্কা হাঁকিয়েছেন তিনি। যা দেখে ফ্যানেরা আর নিজেদের ধরে রাখতে পারেননি। সোশ্য়াল মিডিয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে 'ধোনি ফিনিশেস অফ ইন স্টাইল'!

আরও পড়ুন: IPL 2021, CSKvsSRH : হায়দরাবাদকে ৬ উইকেটে হারিয়ে প্লে-অফে চলে গেল Dhoni-র Chennai Super Kings

আরও পড়ুন: IPL 2021: IPL-এর মঞ্চে কোন নতুন নজির গড়লেন Mahendra Singh Dhoni?
 

শারজায় বাইশ গজে লিগ টেবিলের 'লাস্ট বয়' হায়দরাবাদকে ৬ উইকেট হারিয়েছে 'ইয়েলো আর্মি'। হায়দরাবাদের ১৩৪ রানের টার্গেট তাড়া করে ম্যাচ জেতে চেন্নাই। শেষ ওভারে জয়ের জন্য চেন্নাইয়ের প্রয়োজন ছিল তিন রান। ক্রিজে ছিলেন আম্বাতি রায়ডু ও ধোনি। রায়ডু দ্বিতীয় বলে স্ট্রাইক নিয়ে ধোনিকে পাঠান স্ট্রাইকে। ম্যাচের তৃতীয় বলে কোনও রান আসেনি। জয়ের জন্য চেন্নাইয়ের শেষ তিন বলে প্রয়োজন ছিল ২ রানের। সিদ্ধার্থ কাউলের বলেই ছয় মেরেই কাজটা সেরে ফেলেন মাহি।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.