সন্তান স্নেহে পোষ্যের পরিচর্যায় MS Dhoni, শুয়ে আদর খাচ্ছে চেতক! রইল মন ছুঁয়ে নেওয়া ভিডিয়ো

সদ্য ধোনির পরিবারে এসেছে এক নতুন সদস্য।

Updated By: May 28, 2021, 02:18 PM IST
সন্তান স্নেহে পোষ্যের পরিচর্যায় MS Dhoni, শুয়ে আদর খাচ্ছে চেতক! রইল মন ছুঁয়ে নেওয়া ভিডিয়ো

নিজস্ব প্রতিনিধি: আইপিএল (IPL 2021) স্থগিত হওয়ায় এখন নিজের বাড়িতেই এমএস ধোনি (MS Dhoni)। চেন্নাই সুপার কিংসের (CSK) ক্যাপ্টেন রাঁচিতে থাকা মানেই ফার্মহাউসের বিশাল বাগানে অনেকটা সময় কাটাবেন তিনি। হয় কখনও বাইকের গ্যারাজ থেকে বাইক বার করে মেয়েকে বসিয়ে চক্কর কাটেন, তো কখনও নিজের সারমেয়দের নিয়ে মেতে থাকেন প্রাক্তন বিশ্বকাপ জয়ী দেশের সর্বকালের অন্যতম সফল অধিনায়ক। 

সদ্য ধোনির পরিবারে এসেছে এক নতুন সদস্য। ধোনির পোষ্যের তালিকায় এখন নয়া সংযোজন একটি কালো টাটু ঘোড়া। ধোনি এখন মেতে আছেন তাঁর ঘোড়া চেতককে নিয়ে। বরাবরের মতোই ধোনির স্ত্রী সাক্ষী স্বামীর কার্যকলাপের ভিডিয়ো শেয়ার করলেন ধোনির ফ্যানেদের জন্য। সেখানে দেখা যাচ্ছে ঠিক যেন সন্তান স্নেহে পোষ্যের পরিচর্যা করছেন ধোনি। আর শুয়ে আদর খাচ্ছে চেতক। 

আরও পড়ুন: IPL 2021: ১ বলে প্রয়োজন ৬ রান! স্ট্রাইকে Dhoni, কোন বল করবেন Cummins? জানালেন KKR মহাতারকা

৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে এবার ২ নম্বরে ছিল সিএসকে। ঠিক দিল্লি ক্যাপিটালসের পরেই। এই মরসুমে চেন্নাই এক্সপেসের দৌড় দেখে মনে হচ্ছিল ফের একবার ধোনি অ্যান্ড কোং কিছু ম্যাজিক দেখাতে চলেছে। আইপিএল মাঝপথে বন্ধ হয়ে যাওয়ায় ধোনির ফ্যানেরা রীতিমতো দুঃখ পেয়েছেন। কারণ তাঁদের প্রিয় প্লেয়ার আর দেশের হয়ে খেলেন না এখন। মাহি শুধুই আইপিএল খেলেন চেন্নাইয়ের জার্সিতে। ধোনির ফের একবার মাঠে দেখার অপেক্ষায় তাঁর আসমুদ্র হিমাচল সমর্থকেরা।