IPL 2021: ১ বলে প্রয়োজন ৬ রান! স্ট্রাইকে Dhoni, কোন বল করবেন Cummins? জানালেন KKR মহাতারকা

কামিন্স অস্ট্রেলিয়ার আসন্ন ভরা ক্রিকেট মরসুমের জন্য নিজেকে প্রস্তুত করছেন। 

Updated By: May 28, 2021, 01:42 PM IST
IPL 2021: ১ বলে প্রয়োজন ৬ রান! স্ট্রাইকে Dhoni, কোন বল করবেন Cummins? জানালেন KKR মহাতারকা

নিজস্ব প্রতিনিধি: বিশ্ববন্দিত অজি স্পিডস্টার প্যাট কামিন্স (Pat Cummins) আইপিএল (IPL) খেলেন কলকাতা নাইট রাইডার্সের (KKR) হয়ে। করোনার থাবায় আইপিএল স্থগিত হওয়ায় দেশে ফিরে গিয়েছেন তিনি। অবসরে ফ্যানেদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় প্রশ্নোত্তর পর্বে হাজির ছিলেন বিশ্বের এক নম্বর টেস্ট বোলার। 

একজন ফ্যান কামিন্সের থেকে জানতে চেয়েছিলেন যে, এমনটা হলো যে চেন্নাই সুপার কিংসের ম্যাচ জেতার জন্য ১ বলে প্রয়োজন ৬ রান। স্ট্রাইকে আছেন কিংবদন্তি এমএস ধোনি (MS Dhoni)। তাহলে কামিন্স কী বল করবেন ধোনিকে? কামিন্স বলেন, “আমি লক্ষাধিক বার ভিডিয়োতে দেখেছি যে, কোনও বোলার ইয়র্কার মিস করেছে, আর ধোনি ছক্কা হাঁকিয়েছে। আমি একেবারেই ইয়র্কার বল দেব না। হতে পারে বাউন্সার বা স্লোয়ার, ইয়র্কার দেওয়ার জায়গায় না দিয়ে একটু ওয়াইড ইয়র্কার দিতে পারি।”  আন্তর্জাতিক আঙিনায় কামিন্স দু'বার ধোনির উইকেট নিয়েছেন। দু'টিই ছিল ভারত বনাম অস্ট্রেলিয়া টি-২০ ম্যাচ।

আরও পড়ুন:WTC Final: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ড্র হলে কী হবে? শর্তাবলী জানাল ICC, জানুন বিস্তারিত

কামিন্স অস্ট্রেলিয়ার আসন্ন ভরা ক্রিকেট মরসুমের জন্য নিজেকে প্রস্তুত করছেন। তার মধ্যে অবশ্যই রয়েছে ঐতিহ্যের অ্যাশেজ। অন্যদিকে ধোনি এখন রাঁচিতে নিজের বাড়িতে অবসর সময় কাটাচ্ছেন। জানা যাচ্ছে ১৮-২০ সেপ্টেম্বরের মধ্যে ফের আইপিএল শুরু হতে পারে সংযুক্ত আরব আমিরশাহিতে। কামিন্সকে ফ্যান যে প্রশ্ন করেছিলেন, সেই পরিস্থিতিও হয়তো তৈরি হতে পারে তখন!