Virat Kohli-Faf du Plessis: প্লে-অফে উঠেই নাচ বিরাটদের! ভাইরাল সেলিব্রেশনের ভিডিও

গুজরাত টাইটান্স (১৪ ম্যাচে ২০), লখনউ সুপার জায়েন্টস (১৪ ম্যাচে ১৮) ও রাজস্থান রয়্যালস (১৪ ম্যাচে ১৮) ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে প্লে-অফে। এই মুহূর্তে ১৩ ম্যাচে দিল্লির পয়েন্ট দাঁড়াল ১৪। তারা মুম্বইকে হারাতে না পারায় দিল্লির ১৬ পয়েন্ট স্পর্শ করা হল না। 

Updated By: May 22, 2022, 12:47 PM IST
Virat Kohli-Faf du Plessis: প্লে-অফে উঠেই নাচ বিরাটদের! ভাইরাল সেলিব্রেশনের ভিডিও
জয়ের পর বিরাটদের সেলিব্রেশন

নিজস্ব প্রতিবেদন: মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) কাছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) পাঁচ উইকেটে হারতেই চতুর্থ দল হিসাবে আইপিএল প্লে-অফে (IPL 2022 Playoff) চলে গিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore, RCB)।

আরসিবি এই ম্যাচের আগে থেকে মনে প্রাণে মুম্বইকে সমর্থন করেছিল। বেঙ্গালুরুর ফ্র্যাঞ্চাইজি চাইছিল যেন রোহিত শর্মারা (Rohit Sharma) হারিয়ে দেন ঋষভ পন্থদের (Rishabh Pant)।ক্রিকেট বিধাতা শুনে নেন ফাফ দু প্লেসিস (Faf du Plessis) ও বিরাট কোহলিদের (Virat Kohli) প্রার্থনা।

টিম আরসিবি পুরো ম্যাচ এক সঙ্গে বসে দেখে। মুম্বই জিততেই সেলিব্রেশনে মেতে ওঠেন বিরাট-ফাফ-ম্য়াক্সওয়েলরা। সেই ছবি ও ভিডিও সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। গুজরাত টাইটান্স (১৪ ম্যাচে ২০), লখনউ সুপার জায়েন্টস (১৪ ম্যাচে ১৮) ও রাজস্থান রয়্যালস (১৪ ম্যাচে ১৮) ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে প্লে-অফে।

এই মুহূর্তে ১৩ ম্যাচে দিল্লির পয়েন্ট দাঁড়াল ১৪। তারা মুম্বইকে হারাতে না পারায় দিল্লির ১৬ পয়েন্ট স্পর্শ করা হল না। বেঙ্গালুরুর ১৪ ম্য়াচে ১৬ পয়েন্ট নিয়ে লিগ পর্যায় শেষ করেছিল। পয়েন্টে এগিয়ে থাকার সুবাদে বেঙ্গালুরু আগামী ২৫ মে বুধবার কলকাতার ইডেন গার্ডেন্সে  এলিমিনেটর খেলবে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে।

আরও পড়ুন: IPL 2022 Playoff: প্লে-অফে চলে গেল RCB! কলকাতায় আসছেন ফাফ-বিরাটরা

আরও পড়ুন Jasprit Bumrah: 'বুম...বুম... বুমরা'! অনন্য আইপিএল রেকর্ড মুম্বই পেসারের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.