WATCH: 'ওয়াইড কিধর দে রহা হ্যায় ইয়ার!' বিরক্ত Rohit, রিভিউ নিলেন Virat-এর কথায়

এই ঘটনা নিয়ে এখনও আলোচনা চলছে...

Updated By: Feb 17, 2022, 06:56 PM IST
WATCH: 'ওয়াইড কিধর দে রহা হ্যায় ইয়ার!' বিরক্ত Rohit, রিভিউ নিলেন Virat-এর কথায়
আবার আলোচনায় স্টাম্প-মাইক

নিজস্ব প্রতিবেদন: স্টাম্প-মাইকের কথোপকথন এখন ক্রিকেটীয় বিনোদন অনেকটাই বাড়িয়ে দিয়েছে। ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টি-২০ ম্যাচেও (India vs West Indies, 1st T20I) ইডেন গার্ডেন্স (Eden Gardens) সাক্ষী থাকল সেই মজাদার কথোপকথনের। সৌজন্যে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ও প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। তিন ম্যাচের চলতি টি-২০ সিরিজের প্রথম ম্যাচেই ভারত ৬ উইকেটে জিতে সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে।

টস জিতে ভারত প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়েছিল ম্যাচে। উইন্ডিজ ইনিংসের অষ্টম ওভার করছিলেন রবি বিষ্ণোই। যিনি এই ম্যাচে আন্তর্জাতিক অভিষেক করেন। রবির দুরন্ত গুগলিতে পরাস্ত হন স্ট্রাইকে থাকা রস্টন চেজ। সঙ্গে সঙ্গে উইকেটের পিছন থেকে ঋষভ পন্থ ও রবি এলবিডব্লিউয়ের আবেদন জানান। অন-ফিল্ড আম্পায়ার জয়ারমন মদনাগোপাল জানান যে এই বলটি ওয়াইড হয়েছে। আম্পায়ারের সিদ্ধান্তে শুনে ক্লোজে ফিল্ডিং করা বিরাট এগিয়ে এসে বলেন, "ব্যাট অউর প্যাড দোনোমে লাগা হ্যায়! " অর্থাৎ বাংলায় তর্জমা করলে দাঁড়ায় যে, রবির "বল ব্যাট এবং প্যাডে স্পর্শ করেছে।" এই কথার সুর ধরেই আম্পায়ারকে উদ্দেশ্য করে রোহিত বলেন,  "ওয়াইড কিধর দে রহা হ্যায় ইয়ার! " বাংলায় তর্জমা করলে হয় যে, "ওয়াইড কী করে দিলে বন্ধু!" 

আরও পড়ুন: INDvsWI: ইডেন নামক শ্মশানে অধরা Rohit, Virat ‘শো’, বুধের অভিষেকে রবি উদয়

এরপর রোহিতকে কোহলি জানান যে, তিনি দু'টো আওয়াজ পেয়েছেন। ক্যাপ্টেন যেন রিভিউ নেয়। কোহলির কথা শুনে রোহিত রিভিউ নেন। 'টি' সিগন্যাল দেখান। যদিও টিভি আম্পায়র জানিয়ে দেন যে, চেজ নটআউট। ভারত যদিও রিভিউ নষ্ট করেনি, কারণ অন-ফিল্ড আম্পায়ার ওয়াইড দিয়েছিলেন। কিন্তু এই ওভারেই রবির বলে এলবিডব্লিউ হয়ে যান চেজ। চার রান করে ডাগআউটে ফেরেন তিনি। ম্যাচের পর রীতিমতো ভাইরাল হয়ে যায় এই ভিডিও। যা নিয়ে এখনও চর্চা চলছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App