Watch, IND vs NZ: Axar এর থেকে টিপস চাইলেন Ashwin! ভিডিও দেখলে হাসি থামবে না

অক্ষরের পাঁচ উইকেটের পাশাপাশি আর অশ্বিনও তিন উইকেট নিয়েছেন।

Updated By: Nov 28, 2021, 01:48 PM IST
Watch, IND vs NZ: Axar এর থেকে টিপস চাইলেন Ashwin! ভিডিও দেখলে হাসি থামবে না
অক্ষর প্যাটেল ও আর অশ্বিন

নিজস্ব প্রতিবেদন: চলতি ভারত-নিউজিল্য়ান্ড (India vs New Zealand) কানপুর টেস্টে ইতিহাসে নাম লিখিয়ে ফেলেছেন অক্ষর প্যাটেল (Axar Patel)। টিম ইন্ডিয়ার তরুণ বাঁ-হাতি স্পিনার পাঁচ উইকেট তুলে নিউজিল্যান্ডের ব্যাটিং অর্ডার ধসিয়ে দিয়েছিলেন টেস্টের তৃতীয় দিনে। অক্ষর তাঁর কেরিয়ারের সপ্তম ইনিংসেই পাঁচ বার ৫ উইকেট (ফাইফার) নেওয়ার রেকর্ড করেছেন। ৩৪ ওভার হাত ঘুরিয়ে ৬ টি মেডেন দিয়েছেন। ৬২ রান খরচ করে পেয়েছেন পাঁচ উইকেট। ম্যাচের পর অক্ষরের থেকে টিপস নেন রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। আর সেই ভিডিও ট্যুইট করেছে বিসিসিআই। দুয়ের কথোপকথন শুনলে হাসি থামবে না।

আরও পড়ুন: IND vs NZ: ভারতের ব্যাটিং ভরাডুবি, বিশ্রাম নিক Rahane-Pujara! দাবি নেটিজেনদের

অক্ষরের পাঁচ উইকেটের পাশাপাশি আর অশ্বিনও তিন উইকেট নিয়েছেন। ভারতীয় দলের তারকা অফ-স্পিনার পাক পেসার শাহিন শাহ আফ্রিদিকে (Shaheen Shah Afridi) টপকে, ২০২১ এর সর্বোচ্চ উইকেট শিকারি হয়ে গিয়েছেন। এক ক্যালেন্ডার বর্ষে অশ্বিনের ঝুলিতে চলে ৪১টি উইকেট। অক্ষরের কাছে অশ্বিন জানতে চেয়েছিলেন যে, তাঁর বল ঘোরে ঠিকই, কিন্তু 'এজ' (ব্য়াটের কানায় লেগে খোঁচা) হয় না কেন! অক্ষর হাসতে হাসতে বলেন, "অশ্বিন আপনার বল খুব স্পিন করে। সেজন্য ব্যাটার বিট করে না। কিন্তু আমার বল আপনার মতো এত ঘোরে না। খুব অল্প ঘোরে। এজের জন্য যথেষ্ট।"এই কথা শুনে অশ্বিন-অক্ষরই নন, উইকেটকিপার-ব্যাটার কেএস ভারতও খিলখিলিয়ে হেসে ওঠেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)