এভিন লুইসের দাপটে বিরাটের ভারত যেন উড়ে গেল

পাঁচ ম্যাচের একদিনের সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে ভারত ৩-১ ব্যবধানে হারালেও একমাত্র টি২০ ম্যাচে পর্যুদস্ত হয়ে হারতে হল ভারতকে। ওয়েস্ট ইন্ডিজ জিতল ৯ উইকেটে। রবিবার কিংসটনের সাবাইনা পার্কে টস জিতে ভারতকে প্রথমে ব্যাট করতে পাঠায় ওয়েস্ট ইন্ডিজ। ২০ ওভারের শেষে ভারত রান তোলে ৬ উইকেটে ১৯০। দলের হয়ে সর্বোচ্চ রান করেন দীনেশ কার্তিক। ২৯ বলে ৪৮ রান করেন তিনি। অধিনায়ক বিরাট কোহলি করেন ২২ বলে ৩৯ রান। ৩৫ বলে ৩৮ রানের ইনিংস খেলেন রিশব পন্থ। শিখর ধাওয়ানের অবদান ১২ বলে ২৩ রান। মিডল অর্ডারে ধোনি এবং কেদার যাদব অবশ্য রান পাননি। ধোনি আউট হন ২ রান করে। আর কেদার যাদবের অবদান ৪ রান। জাদেজা ১৩ এবং অশ্বিন ১১ রান করে অপরাজিত থাকেন। ওয়েস্ট ইন্ডিজের হয়ে দুটো করে উইকেট নেন টেলর এবং উইলিয়ামস। একটি উইকেট পান স্যামুয়েলস।

Updated By: Jul 10, 2017, 10:39 AM IST
এভিন লুইসের দাপটে বিরাটের ভারত যেন উড়ে গেল

ওয়েব ডেস্ক: পাঁচ ম্যাচের একদিনের সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে ভারত ৩-১ ব্যবধানে হারালেও একমাত্র টি২০ ম্যাচে পর্যুদস্ত হয়ে হারতে হল ভারতকে। ওয়েস্ট ইন্ডিজ জিতল ৯ উইকেটে। রবিবার কিংসটনের সাবাইনা পার্কে টস জিতে ভারতকে প্রথমে ব্যাট করতে পাঠায় ওয়েস্ট ইন্ডিজ। ২০ ওভারের শেষে ভারত রান তোলে ৬ উইকেটে ১৯০। দলের হয়ে সর্বোচ্চ রান করেন দীনেশ কার্তিক। ২৯ বলে ৪৮ রান করেন তিনি। অধিনায়ক বিরাট কোহলি করেন ২২ বলে ৩৯ রান। ৩৫ বলে ৩৮ রানের ইনিংস খেলেন রিশব পন্থ। শিখর ধাওয়ানের অবদান ১২ বলে ২৩ রান। মিডল অর্ডারে ধোনি এবং কেদার যাদব অবশ্য রান পাননি। ধোনি আউট হন ২ রান করে। আর কেদার যাদবের অবদান ৪ রান। জাদেজা ১৩ এবং অশ্বিন ১১ রান করে অপরাজিত থাকেন। ওয়েস্ট ইন্ডিজের হয়ে দুটো করে উইকেট নেন টেলর এবং উইলিয়ামস। একটি উইকেট পান স্যামুয়েলস।

আরও পড়ুন ক্রিকেট মাঠে ফের ফিলিপ হিউজ আতঙ্ক, মাথায় মারাত্মক আঘাত পেলেন ফ্লেচার

জবাবে ব্যাট করতে নেমে ১৮.৩ ওভারে মাত্র ১ উইকেট হারিয়ে জয় ছিনিয়ে নেন কার্লস ব্রেটওয়েটরা। প্রায় ১৬ মাস পরে ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলতে নামা গেইল ২০ বলে ১৮ রান করে আউট হলেও, ভারত ম্যাচে দাঁড়াতেই পারেনি, আর এক ওপেনার এভিন লুইসের দাপটে। লুইস শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ৬২ বলে ১২৫ রানের ইনিংস খেলে। এই লুইস মার্কিন মুলুকেও ভারতের বিরুদ্ধে দুর্দান্ত খেলেছিলেন। স্যামুয়েলস অপরাজিত থাকেন ২৯ বলে ৩৬ রান করে। ভারতের হয়ে একটিমাত্র উইকেট পেয়েছেন এদিনই অভিষেক হওয়া কূলদীপ যাদব। ম্যাচের সেরা এভিন লুইস।

আরও পড়ুন  মোট দশজন কোচ হওয়ার জন্য আবেদন করলেও, ইন্টারভিউ দেবেন সম্ভাবত ছ'জন

.