শেষ ষোলোর লড়াইয়ে Netherlands vs Czech ও Belgium vs Portugal, জানুন বিস্তারিত

নক আউটের সবচেয়ে হেভিওয়েট ম্যাচে হতে চলেছে বেলজিয়াম ও পর্তুগালের। 

Updated By: Jun 27, 2021, 08:13 PM IST
শেষ ষোলোর লড়াইয়ে Netherlands vs Czech ও Belgium vs Portugal, জানুন বিস্তারিত

নিজস্ব প্রতিবেদন: ঘড়ির কাঁটা দেখতে শুরু করে দিয়েছেন ফুটবল ফ্যানেরা। হাতে আর কয়েক ঘণ্টা। তারপরেই ইউরোর (EURO 2020) শেষ ষোলোর লড়াইয়ে মুখোমুখি চার দল। প্রথম ম্যাচে নেদারল্যান্ডস খেলবে চেক প্রজাতন্ত্রের বিরুদ্ধে (Netherlands vs Czech Republic)। দ্বিতীয় ম্যাচে যুযুধান দুই প্রতিপক্ষ বেলজিয়াম ও পর্তুগাল (Belgium vs Portugal)। 

গ্রুপ পর্যায়ে টানা তিন ম্যাচ জিতে নেদারল্যান্ডস ছুটছে অশ্বমেধের ঘোড়ার মতো। অনেকে বলেছেন ইউরো জেতার অন্যতম ফেভারিট। অন্যদিকে চেকরা গ্রুপ পর্যায়ে জয়, ড্র ও হার নিয়ে তিনে শেষ করে এসেছে নকআউটে। ধারে ও ভারে এগিয়ে অবশ্যই অরেঞ্জ আর্মি। কিন্তু ফুটবল অসম্ভব বলে কিছু নেই। দেখা যাক শেষ আটে ওঠে কোন দল। 

নক আউটের সবচেয়ে হেভিওয়েট ম্যাচে হতে চলেছে বেলজিয়াম ও পর্তুগালের। রবার্তো মার্টিনেজের বেলজিয়াম জয়ের হ্যাটট্রিক করেই নকআউটে। কিন্তু অন্যদিকে পর্তুগালকে তাতাচ্ছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর আগুনে ফর্ম ও গতবারের চ্যাম্পিয়ন হওয়ার আত্মবিশ্বাস। নিঃসন্দেহে রোমেলু লুকাকু বনাম ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর রুদ্ধশ্বাস ম্যাচ দেখতে চলেছে ফুটবলবিশ্ব। 

আরও পড়ুন: গুরু Rahul Dravid শ্রীলঙ্কা সফরে নিজেকে একজন শিক্ষার্থী হিসেবেই দেখছেন

রবিবার অর্থাৎ আজ ভারতীয় সময়ে রাত ৯টা ৩০ মিনিটে নেদারল্যান্ডস ও চেক প্রজাতন্ত্র খেলবে হাঙ্গেরিতে। বুদাপেস্টের ফেরেন পুসকাস স্টেডিয়ামে সেই ম্যাচ। অন্যদিকে আজ রাত ১২টা ৩০ মিনিটে বেলজিয়াম ও পর্তুগাল খেলবে স্পেনে। সেভিয়ার এস্তাদিও লা কার্তুজা দে সেভিয়ায় হবে ম্যাচ। নেদারল্যান্ডস বনাম চেকের ম্যাচ টিভিতে সরাসরি সম্প্রচার করবে Sony Six, Sony Ten 1, Sony Ten 2, ও Sony Ten 4। বেলজিয়াম-পর্তুগালের ম্যাচ দেখাবে Sony Ten 2 SD & HD, Sony Ten 3 SD & HD 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)