IPL 2021: মনে পড়ে 'RCB Girl' সেনসেশন দীপিকার কথা? সোশ্যাল মিডিয়া 'বদলে' দিয়েছিল জীবন!

আরসিবি-র সুপার ফ্যান বা আরসিবি গার্ল বলে পরিচিত দীপিকা ঘোষ! প্রতি ম্যাচে বিরাটদের সমর্থনে গলা ফাটাতে মাঠে আসতেন তিনি। আর এই দীপিকাই রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে গিয়েছিলেন। 

Updated By: Apr 9, 2021, 08:26 PM IST
 IPL 2021: মনে পড়ে 'RCB Girl' সেনসেশন দীপিকার কথা? সোশ্যাল মিডিয়া 'বদলে' দিয়েছিল জীবন!

নিজস্ব প্রতিনিধি: ২০১৯ শেষবার ভরা মাঠে হয়েছিল আইপিএল (IPL), করোনার (Covid 19) ধাক্কায় গতবার আইপিএল ভারত ছেড়ে সংযুক্ত আরব আমিরশাহিতে গিয়েছিল। এবার আইপিএল নিজের দেশে ফিরেছে ঠিকই। কিন্তু করোনার জন্য ফের একবার মাঠ থাকবে দর্শকশূন্য। এই নিয়ে কোনও সন্দেহ নেই যে, ফ্যানেরাই যে কোনও টিমের চালিকাশক্তি। আর ফ্যানেদের কথা বললেই প্রথমে চলে আসবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোরের কথা (RCB)। নিঃসন্দেহে তাদের ফ্যানবেস অন্যতম বড়। চিন্নাস্বামী স্টেডিয়ামে বিরাটরা খেলতে নামলেই স্টেডিয়ামের রঙ হয়ে যেত লাল।

আরসিবি-র সুপার ফ্যান বা  'RCB Girl' বলে পরিচিত দীপিকা ঘোষ! প্রতি ম্যাচে বিরাটদের সমর্থনে গলা ফাটাতে মাঠে আসতেন তিনি। আর এই দীপিকাই রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে গিয়েছিলেন। হাজার-হাজার, লক্ষ-লক্ষ মানুষ শুধু জানতে চেয়েছিলেন কে এই দীপিকা! তাঁর জীবনই রাতারাতি বদলে গিয়েছিল সোশ্যাল মিডিয়ার জন্য। এই মাধ্যমের কালো দিকটা দেখেছিলেন দীপিকা। অজস্র ভুয়ো তথ্য তাঁর সম্বন্ধে প্রচারিত হতে থাকে সর্বত্র। এমনকী মহিলাদের থেকেও কটুক্তি হজম করতে হয়েছিল দীপিকাকে।

আরও পড়ুন: IPL 2021, MI vs RCB: অনন্য জোড়া ডাবল সেঞ্চুরির সামনে Kieron Pollard
 

দীপিকা বাধ্য হন বিবৃতি দিতে। তিনি লেখেন, "আমার নাম দীপিকা ঘোষ। সম্ভবত আমার সম্বন্ধে এই একটি তথ্যই ১০০ শতাংশ সত্য। আমি কোনও পরিচিতি চাইনি। বুঝতেও পারিনি কতবার আমাকে টিভি-তে দেখা হয়েছে। আমি কোনও সেলিব্রিটি নই। আমি একজন সাধারণ মানুষ হিসাবে ম্যাচ উপভোগ করি মাঠে গিয়ে। এরকম কিছুই করিনি যার জন্য এই প্রচার আমি পাব। এটা আমি চাইওনি। রাতারাতি আমার পরিচয়, গোপনীয়তা ব্যক্তিগত জীবন ব্য়হত হয়। রাতারাতি মানুষ আমাকে অশ্লীল ও অসম্মানজনক মন্তব্য করা হয়। এমনকী মবিলারাও আমাকে কটুক্তি করতে ছাড়েননি। যা দেখে আমি চমকে যাই। আমার সম্বন্ধে কিছু না জেনেই যে যা পারে বলে গেল!"

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by dee (@deeghose)

কয়েক ঘণ্টা পরেই চেন্নাইয়ে চোদ্দতম আইপিএলের শুভারম্ভ। প্রথম ম্যাচেই মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও মুম্বই ইন্ডিয়ান্স । ভারতীয় দলের দুই মহাতারকা-বিরাট কোহলি ও রোহিত শর্মার দ্বৈরথ। দীপিকা ইনস্টা ভিডিও পোস্ট করে জানিয়ে দিলেন যে, গত দু'বছরের মতো এবারও তিনি মাঠে না থাকতে পারার জন্য দুঃখিত।