পওয়ার থেকে শুক্লা হয়ে অমিতাভ চৌধুরি- ডালমিয়ার উত্তরসূরির নাম নিয়ে নানা জল্পনা

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অন্তর্বর্তী সভাপতি পদে উঠে এল শরদ পওয়ারের নাম । রাজীব শুক্লাকে এই পদে অনুরাগ ঠাকুররা ভেবে রাখলেও বোর্ডের বর্তমান পরিস্থিতির কথা চিন্তা করে তারা পওয়ারকে রাজি করানোর চেষ্টা করছেন। যদিও পওয়ার এখনও সম্মতি দেননি। আর তাই ঘোলা জলে মাছ ধরতে নেমে পড়েছেন এন শ্রীনিবাসনও। শরদ পওয়ার বোর্ডের অন্তবর্তী সভাপতি  হতে রাজি হলে শ্রীনিরা আপত্তির পথে হাঁটবেন না। কারণ এই মূহুর্তে শ্রীনির আসল লক্ষ্য আইসিসিতে নিজের কুর্সি বাঁচানো।

Updated By: Sep 22, 2015, 11:33 PM IST
পওয়ার থেকে শুক্লা হয়ে অমিতাভ চৌধুরি- ডালমিয়ার উত্তরসূরির নাম নিয়ে নানা জল্পনা

ওয়েব ডেস্ক: ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অন্তর্বর্তী সভাপতি পদে উঠে এল শরদ পওয়ারের নাম । রাজীব শুক্লাকে এই পদে অনুরাগ ঠাকুররা ভেবে রাখলেও বোর্ডের বর্তমান পরিস্থিতির কথা চিন্তা করে তারা পওয়ারকে রাজি করানোর চেষ্টা করছেন। যদিও পওয়ার এখনও সম্মতি দেননি। আর তাই ঘোলা জলে মাছ ধরতে নেমে পড়েছেন এন শ্রীনিবাসনও। শরদ পওয়ার বোর্ডের অন্তবর্তী সভাপতি  হতে রাজি হলে শ্রীনিরা আপত্তির পথে হাঁটবেন না। কারণ এই মূহুর্তে শ্রীনির আসল লক্ষ্য আইসিসিতে নিজের কুর্সি বাঁচানো।

শ্রীনি চাইছেন শরদ পওয়ারের সঙ্গে বিবাদ মিটিয়ে নিয়ে আইসিসির চেয়ারম্যান পদে শশাঙ্ক মনোহরের মনোনয়ন আটকে দিতে। তবে যদি রাজীব শুক্লাকে শেষমেশ অনুরাগরা প্রার্থী করেন তাহলে শ্রীনি শিবির প্রার্থী করতে পারে গঙ্গাধর রাজুকে। পাশাপাশি শ্রীনি শিবির এই পদে  পওয়ার ঘনিষ্ঠ অজয় শিরকের নাম ভাসিয়ে দিয়ে অনুরাগদের ভোটে ভাঙন ধরানোরও চেষ্টা চালাচ্ছে। সোমবার অনুরাগ ঠাকুররা আপাতত এজিএম পর্যন্ত গৌতম রায়কে অন্তবর্তী সভাপতি করার কথা ভেবেছিলেন। অনুরাগরা এসজিএমে এই প্রস্তাব দিলে তার পাল্টা হিসেবে শ্রীনি শিবির অমিতাভ চৌধুরিকে পূর্বাঞ্চল থেকে প্রার্থী দাঁড় করাবে বলে ঠিক করেছে।

.