Virat Kohli ও Anushka Sharma-র মেয়ের নামকরণ করবেন কে, জানেন?

বিয়ের দিন-ক্ষণ ঠিক করা থেকে বাড়ি কেনা, যে কোনও সিদ্ধান্তই তাঁর সঙ্গে আলোচনা করে ঠিক করেন বিরুষ্কা। 

Updated By: Jan 11, 2021, 06:41 PM IST
Virat Kohli ও Anushka Sharma-র মেয়ের নামকরণ করবেন কে, জানেন?

নিজস্ব প্রতিবেদন- ফুটফুটে মেয়ের জন্ম দিয়েছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। কোহলি ও অনুষ্কার জীবন যে একেবারে বদলে যাবে তা আর বলার অপেক্ষা রাখে না। অনুষ্কা আগেই জানিয়েছিলেন, তিনি নিজের সন্তানকে কখনও বুঝতে দেবেন না যে তাঁর বাবা ও মা সেলেব্রিটি। অর্থাত্, সন্তানকে একেবারে সাধারণভাবে বড় করতে চান তিনি। কোহলিও জানিয়েছিলেন, বাবা হওয়ার পর তাঁর জীবন আর আগের মতো থাকবে না। কারণ তিনি নিজের সন্তান ও পরিবারকে বাড়তি সময় দেবেন। ক্রিকেট আর পরিবার যাতে এক বিন্দুতে এসে না মেশে সেদিকে লক্ষ্য রাখবেন।

Virushka-কে শুভেচ্ছা ও অভিনন্দনে ভরিয়েছেন তারকারা। কোহলিও সোশ্যাল মিডিয়ায় ভালবাসা ফিরিয়ে দিয়েছেন। সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। বিরাট ও অনুষ্কার মেয়ের নাম কী হবে! তা নিয়ে এখনই ভক্তদের মনে কৌতুহল জেগেছে। জানা যাচ্ছে, বিরাট ও অনুষ্কার মেয়ের নামকরণ করবেন মহারাজ অনন্ত বাবা (Maharaj Anant Baba)। Maharaj Anant Baba-র বাবার সঙ্গে কোহলি ও অনুষ্কার সম্পর্ক অনেকদিনের। বিয়ের দিন-ক্ষণ ঠিক করা থেকে বাড়ি কেনা, যে কোনও সিদ্ধান্তই তাঁর সঙ্গে আলোচনা করে ঠিক করেন বিরুষ্কা। 

আরও পড়ুন-  বাবা হলেন বিরাট কোহলি, Virushka-র নতুন ইনিংস শুরু

স্ত্রীর পাশে থাকবেন বলে অস্ট্রেলিয়া থেকে সিরিজের মাঝপথে চলে এসেছিলেন কোহলি। তাঁর পিতৃত্বকালীন ছুটি নিয়ে কথা উঠেছিল বটে। তবে কোহলি সেসবে আমল দেননি। গুরুত্বপূর্ণ সময় স্ত্রীর পাশে থাকতে চেয়েছিলেন তিনি। বিরাট আগেই ইঙ্গিত দিয়েছিলেন, বাবা হওয়ার পর তাঁৎ জীবনে অনেক বদলই আসবে। সেই বদলের সূত্রপাত কি থে শুরু হয়ে গেল!