মর্গানের সেঞ্চুরিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৪৫ রানে জয় ইংরেজদের

অ্যান্টিগুয়াতে প্রথম একদিনের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৪৫ রানে হারিয়ে দিল ইংল্যান্ড। টস জিতে ইংল্যান্ডকে ব্যাট করতে পাঠান ক্যারিবিয়ান অধিনায়ক জেসন হোল্ডার। ৫০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ২৯৬ রান তোলে ইংরেজরা। অধিনায়ক ইংন মর্গ্যান খেলেন ১০৭ রানের দুর্দান্ত ইনিংস। তাঁকে সঙ্গত করেন বেন স্টোকস (৫৫) এবং বিলিংস (৫২)। ৩১ রানে অপরাজিত থাকেন মইন আলি। ওয়েস্ট ইন্ডিজের হয়ে দুটো করে উইকেট নেন গ্যাব্রিয়েল এবং নার্স।

Updated By: Mar 4, 2017, 11:52 AM IST
মর্গানের সেঞ্চুরিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৪৫ রানে জয় ইংরেজদের

ওয়েব ডেস্ক: অ্যান্টিগুয়াতে প্রথম একদিনের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৪৫ রানে হারিয়ে দিল ইংল্যান্ড। টস জিতে ইংল্যান্ডকে ব্যাট করতে পাঠান ক্যারিবিয়ান অধিনায়ক জেসন হোল্ডার। ৫০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ২৯৬ রান তোলে ইংরেজরা। অধিনায়ক ইংন মর্গ্যান খেলেন ১০৭ রানের দুর্দান্ত ইনিংস। তাঁকে সঙ্গত করেন বেন স্টোকস (৫৫) এবং বিলিংস (৫২)। ৩১ রানে অপরাজিত থাকেন মইন আলি। ওয়েস্ট ইন্ডিজের হয়ে দুটো করে উইকেট নেন গ্যাব্রিয়েল এবং নার্স।

আরও পড়ুন বেঙ্গালুরুতে দ্বিতীয় টেস্ট খেলতে নেমে চাপে ভারত অধিনায়ক বিরাট কোহলি

জবাবে ব্যাট করতে নেমে ৪৭.২ ওভারে ২৫১ রানে শেষ হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের ইনিংস। ক্যারিবিয়ানদের মধ্যে সবথেকে বেশি রান করেন জেসন মহম্মদ। তাঁর অবদান ৭২ রান। ৫২ রান করেন কার্টার। হোপ খেলেন ৩১ রানের ইনিংস। ইংরেজদের হয়ে চারটি করে উইকেট নেন ওকস এবং প্লাঙ্কেট।

আরও পড়ুন  বিরাটের দাবি আরও সিরিয়াস হওয়ার জন্য পুনের হার দরকার ছিল