WPL 2023, MI vs DC: দিল্লিকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক করে শীর্ষে চলে গেল হরমন-সাইকার মুম্বই

দুটি দলই জোড়া ম্যাচ জিতে আত্মবিশ্বাসের তুঙ্গে ছিল। কিন্তু মুম্বইয়ের সামনে দিল্লির ব্যাটিং এভাবে 'তাসের ঘর'-এর মতো ভেঙে পড়বে সেটা কে জানত! টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন দিল্লির অধিনায়ক মেগ ল্যানিং। তিনি ৪৩ রান করেন। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 9, 2023, 10:29 PM IST
WPL 2023, MI vs DC: দিল্লিকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক করে শীর্ষে চলে গেল হরমন-সাইকার মুম্বই
ম্যাচ জিতিয়ে মাঠ ছড়ছেন হরমন ও ন্যাট ব্রান্ট। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দাপটের সঙ্গে উইমেন্স প্রিমিয়ার লিগে খেলছে মুম্বই ইন্ডিয়ান্স। গুজরাত ও আরসিবি-কে হারানোর পর এবার দিল্লিকেও উড়িয়ে দিল মুম্বই ইন্ডিয়ান্স। আর আট উইকেটে এই জেতার সুবাদে জয়ের হ্যাটট্রিক করে শীর্ষে চলে গেল হরমনপ্রীত কৌরের দল। গত দুই ম্যাচের মতো এবারও মুম্বইইয়ের জয়ে বড় ভূমিকা নিলেন বাংলার সাইকা ইশাক। মূলত তাঁর জন্যই মুম্বইয়ের জয়রথ ছুটে চলেছেই। 

দুটি দলই জোড়া ম্যাচ জিতে আত্মবিশ্বাসের তুঙ্গে ছিল। কিন্তু মুম্বইয়ের সামনে দিল্লির ব্যাটিং এভাবে 'তাসের ঘর'-এর মতো ভেঙে পড়বে সেটা কে জানত! টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন দিল্লির অধিনায়ক মেগ ল্যানিং। তিনি ৪৩ রান করেন। তবে এরপর জেমাইমা রড্রিগেজ (১৮ বলে ২৫) ছাড়া আর কেউ বড় রানের মুখ দেখেননি। ফলে ১৮ ওভারে মাত্র ১০৫ রানেই গুটিয়ে যায় দিল্লির ইনিংস। 

আরও পড়ুন: ISL 2022-23, ATKMB vs HFC: ছন্নছাড়া ফুটবল খেলেও বিশালের জন্য হায়দরাবাদের বিরুদ্ধে অ্যাডভান্টেজে এটিকে মোহনবাগান

আরও পড়ুন: BGT 2023: কেন রোহিতের বোলারদের উপর বেজায় চটলেন সুনীল গাভাসকর? জানতে পড়ুন

মুম্বইয়ের জার্সি গায়ে চাপিয়ে প্রতি ম্যাচেই দাপুটে বোলিং করছেন সাইকা ইশাক। অবদানও কম নয়। গুজরাত, আরসিবি-র পর এবারও সফল এই বাঁহাতি স্পিনার। গুজরাতের বিরুদ্ধে সাইকা নিয়েছিলেন ১১ রানে ৪ উইকেট। গুজরাটের বিপক্ষে ২৬ রানে ২ উইকেট নেওয়ার সুবাদে চলতি প্রতিযোগিতায় আগেই বেগুনি টুপির মালিক হয়েছিলেন। এদিন নিলেন মাত্র ১৩ রানে ৩ উইকেট। ফলে তিন ম্যাচে নিয়েছেন ৯ উইকেট। দুই ওপেনার ও জেমাইমাকে আউট করে দিল্লিকে ব্যাকফুটে ঠেলে দেন বঙ্গতনয়া। ইসি ওঙ্গ নিলেন ১০ রানে ৩ উইকেট। এদিন ফের দাপট দেখালেন হিলি ম্যাথুউজ। তাঁর ঝুলিতে এল ১৯ রানে ৩ উইকেট। ফলে মাথা তুলে দাঁড়াতেই পারেনি দিল্লি। 

জবাবে ব্যাট করতে নেমে ১৫ ওভারেই ২ উইকেটে ১০৯ রান তুলে জয়ের হ্যাটট্রিক করল মুম্বই। ফের একবার বোলিংয়ের সঙ্গে ব্যাটিংয়ে নজর কাড়লেন হিলি। গুজরাতের বিরুদ্ধে করেছিলেন ৪৭ রান। এরপর আরসিবি-র বিরুদ্ধে ২৮ রানে ৩ উইকেট নেওয়ার পর, ৭৭ রানে অপরাজিত ছিলেন এই ক্যারিবিয়ান। আর এবার করলেন ৩১ বলে ৩২ রান। আর এক ওপেনার ইয়াস্তিকা ভাটিয়া ৩২ বলে ৪১ রান করেন। বাকিটা বুঝে নেন ন্যাট ব্রান্ট ও অধিনায়ক হরমন। ফলে তিনে তিন করে লিগ টেবলের শীর্ষেই রয়ে গেল মুম্বই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.