পঙ্কজ রায় ও সৌরভ গাঙ্গুলি নন, 'ঋদ্ধিই বাংলার সর্বকালের সেরা ক্রিকেটার'

বাংলা ক্রিকেটে বড়সড় বিতর্ক উস্কে দিলেন প্রাক্তন ক্রিকেটার তথা ক্রিকেট ইতিহাসবিদ রাজু মুখার্জি। যা নিয়ে পরবর্তী সময় ঝড় বয়ে যেতে পারে বঙ্গ ক্রিকেটে। রাজুর মতে বর্তমান ভারতীয় টেস্ট দলের উইকেটরক্ষক ঋদ্ধিই বাংলার সর্বকালের সেরা ক্রিকেটার। পঙ্কজ রায় ও সৌরভ গাঙ্গুলির থেকেও ঋদ্ধিমান সাহাকে এগিয়ে রাখছেন প্রাক্তন এই ম্যাচ রেফারি। এই নিয়ে তার অন্তত কোনও দ্বিধা নেই। (আবার একটা গ্রাম দত্তক নিচ্ছেন সচিন তেন্ডুলকর)

Updated By: Feb 14, 2017, 11:52 PM IST
পঙ্কজ রায় ও সৌরভ গাঙ্গুলি নন, 'ঋদ্ধিই বাংলার সর্বকালের সেরা ক্রিকেটার'

ব্যুরো: বাংলা ক্রিকেটে বড়সড় বিতর্ক উস্কে দিলেন প্রাক্তন ক্রিকেটার তথা ক্রিকেট ইতিহাসবিদ রাজু মুখার্জি। যা নিয়ে পরবর্তী সময় ঝড় বয়ে যেতে পারে বঙ্গ ক্রিকেটে। রাজুর মতে বর্তমান ভারতীয় টেস্ট দলের উইকেটরক্ষক ঋদ্ধিই বাংলার সর্বকালের সেরা ক্রিকেটার। পঙ্কজ রায় ও সৌরভ গাঙ্গুলির থেকেও ঋদ্ধিমান সাহাকে এগিয়ে রাখছেন প্রাক্তন এই ম্যাচ রেফারি। এই নিয়ে তার অন্তত কোনও দ্বিধা নেই। (আবার একটা গ্রাম দত্তক নিচ্ছেন সচিন তেন্ডুলকর)

 

উইকেট কিপিংয়ের পাশাপাশি ঋদ্ধিমানের ব্যাটিংয়ের প্রশংসাও করেছেন রাজু মুখার্জি। অনেকেই বলতে পারেন ঋদ্ধি সবে খেলা শুরু করেছেন। রাজু মুখার্জির আশা দীর্ঘ দিন ভারতের হয়ে খেলা চালিয়ে যেতে পারবেন ঋদ্ধিমান। (ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজে স্লেজিং কি হবে?

.