Wriddhiman: দেশে ফিরেই জামাইষষ্ঠী ঋদ্ধির, এবার পড়শি রাজ্যের দলে দ্বৈত ভূমিকা! চলছে কথা

 "ঋদ্ধিমান ত্রিপুরার প্লেয়ার ও মেন্টর হতে চেয়েছে। ত্রিপুরার অ্যাপেক্স কাউন্সিলের সদস্যদের সঙ্গে কথাবার্তা চলছে। প্রথমে ওকে সিএবি থেকে এনওসি নিতে হবে। তারপর বিসিসিআই-এর ছাড়পত্র প্রয়োজন।" 

Updated By: Jun 19, 2022, 07:04 PM IST
Wriddhiman: দেশে ফিরেই জামাইষষ্ঠী ঋদ্ধির, এবার পড়শি রাজ্যের দলে দ্বৈত ভূমিকা! চলছে কথা
কোথায় যাচ্ছেন ঋদ্ধিমান?

নিজস্ব প্রতিবেদন: গুজরাত টাইটান্সকে আইপিএল জিতিয়ে ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha) চলে গিয়েছিলেন পরিবারের সঙ্গে দুবাইতে ছুটি কাটাতে। কলকাতায় ফিরে এসেই সারলেন বিলম্বিত জামাইষষ্ঠী। লুচি-মাংস সহযোগে রীতিমতো কব্জি ডুবিয়ে বালিগঞ্জের এক রেঁস্তোরায় ঋদ্ধি সেলিব্রেট করলেন জামাইষষ্ঠী। আপাতত কিছু দিন ছুটির মেজাজেই থাকবেন ভারতীয় দলের ব্রাত্য উইকেটকিপার-ব্যাটার।

ঋদ্ধি বাংলার হয়ে আর মাঠে নামবেন না বলেই জানিয়ে দিয়েছেন। সিদ্ধান্তে অনড় থাকবেন বলেই মত তাঁর। বাংলার হয়ে না খেললেও ঋদ্ধিকে দেখা যেতে পারে ভিন রাজ্যের কোনও দলে। বেশ কিছু রাজ্যের সঙ্গে কথা চলছে বলেও খবর। বঙ্গ ক্রিকেট সংস্থার এক ক্রিকেট কর্তা ঋদ্ধির দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তারপরই অভিমানে এই সিদ্ধান্ত নেন ঋদ্ধি। 

এই মুহূর্তে ঋদ্ধিমানের ক্রিকেটীয় আপডেট একটাই। জানা যাচ্ছে সিনিয়র এই ক্রিকেটার ত্রিপুরা দলের প্লেয়ার কাম মেন্টর হতে চলেছেন। পড়শি রাজ্যের দলে দ্বৈত ভূমিকাতেই দেখা যেতে পারে ঋদ্ধিমানকে। সংবাদ সংস্থা পিটিআইকে এক আধিকারিক জানিয়েছেন,  "ঋদ্ধিমান ত্রিপুরার প্লেয়ার ও মেন্টর হতে চেয়েছে। ত্রিপুরার অ্যাপেক্স কাউন্সিলের সদস্যদের সঙ্গে কথাবার্তা চলছে। প্রথমে ওকে সিএবি থেকে এনওসি নিতে হবে। তারপর বিসিসিআই-এর ছাড়পত্র প্রয়োজন। এরপরেই বিষয়টি নিয়ে এগিয়ে যাওয়া যাবে। তবে সবটাই কথাবার্তার পর্যায়। কিছুই চূড়ান্ত হয়নি।" খুব তাড়াতাড়িই ঋদ্ধি সিএবি-র থেকে এনওসি নিতে যাবেন বলেই মনে করা হচ্ছে। 

আরও পড়ুন: Mohammed Shami: 'টি-২০ বিশ্বকাপের ভাবনায় নেই শামি'! চলে এল বড় আপডেট

আরও পড়ুনLovlina Borgohain: গোপনে করেছিলেন বিয়ে! এবার ভাঙতে চলেছেন অলিম্পিক্স পদকজয়ী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.