WT20: বাংলাদেশের লিটন দাসের সঙ্গে লেগে গেল শ্রীলঙ্কার লাহিরুর, ভিডিও ভাইরাল

বাইশ গজের যুদ্ধে ফের ঝামেলা।   

Updated By: Oct 24, 2021, 05:56 PM IST
WT20: বাংলাদেশের লিটন দাসের সঙ্গে লেগে গেল শ্রীলঙ্কার লাহিরুর, ভিডিও ভাইরাল
তীব্র বাকবিতন্ডায় জড়িয়ে পড়লেন লিটন দাস ও লাহিরু কুমারা। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: 'সুপার সানডে'তে ভারত বনাম পাকিস্তান ম্যাচের জন্য আবহাওয়া এমনিতেই গরম। সেই গরমের আঁচ কি লিটন দাস ও লাহিরু কুমারার মধ্যেও লেগে গেল! শারজাতে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা ম্যাচে সেই ঘটনা সবার সামনে এল। দুই দলের দুই ক্রিকেটার তীব্র বাকবিতন্ডায় জড়িয়ে পড়লেন। সেই সময় শ্রীলঙ্কার অন্য ক্রিকেটার মাঝে এসে দুজনকে নিয়ে না থামালে আরও বড় ঝামেলা ঘটে যেতে পারত। 

ষষ্ঠ ওভারের পঞ্চম বলে কুমারার বলেই ক্যাচ দিয়ে ১৬ বলে ১৬ রানে আউট হন লিটন। মিড অফে শনাকার হাতে ক্যাচ দিয়ে ফেরেন বাংলাদেশের ওপেনার। লিটন সাজঘরে ফিরে যাওয়ার সময় তাঁর উদ্দেশে মন্তব্য করেন কুমারা। বিন্দুমাত্র অপেক্ষা না করে শ্রীলঙ্কার জোরে বোলারের দিকে ব্যাট উঁচিয়ে পাল্টা দিতে শুরু করেন লিটন। দুজনের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময়ের জন্য কয়েক মিনিটের মধ্যে পরিস্তিতি আরও গরম হয়ে যায়। 

আরও পড়ুন: WT20: বাইশ গজের মহারণের আগে কেমন হতে পারে Team India ও Pakistan-এর সম্ভাব্য প্রথম একাদশ?

 

বাংলাদেশের অন্য ওপেনার মহম্মদ নইম ও শ্রীলঙ্কার অন্য ক্রিকেটার এসে আলাদা করেন দু’জনকে। এগিয়ে আসেন আম্পায়াররাও। লিটন এবং কুমারাকে ধাক্কাধাক্কি করতেও দেখা যায়।

লিটন ব্যাট করার সময় কুমারার একটি ডেইভারিতে ড্রাইভ করলে সেটা ফিরে আসে শ্রীলঙ্কার বোলারের হাতেই। সঙ্গে সঙ্গে সেই বল ছুড়ে লিটনের দিকে ছুঁড়ে দিয়েছিলেন তিনি। লিটনের গায়ে অবশ্য বল লাগেনি। তবে ক্রিকেট পন্ডিতদের মতে সেই ঘটনার জন্য মাথা গরম করে কুমারার দিকে তেড়ে গিয়েছিলেন লিটন। 

খেলার শেষে দুই ক্রিকেটারকে ম্যাচ রেফারি কী শাস্তি দেন সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)