WT20: কাঁধে চোট পেলেন Hardik Pandya, অনিশ্চিত বিশ্বকাপ অভিযান

ব্যাটে নজর কাড়তে ব্যর্থ হার্দিক পান্ডিয়া।   

Updated By: Oct 25, 2021, 01:23 AM IST
WT20: কাঁধে চোট পেলেন Hardik Pandya, অনিশ্চিত বিশ্বকাপ অভিযান
ব্যাটিংয়েও ব্যর্থ। আনফিট হার্দিককে নিয়ে প্রশ্ন উঠতে শুরু হয়েছে। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: এমনিতেই তাঁর ফিটনেস নিয়ে ব্যাপক সমস্যা রয়েছে। পিঠের চোট সারেনি। তাই বোলিং করছেন না। এর মধ্যে পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে খেলার সময় কাঁধে চোট পেলেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। জানা গিয়েছে ব্যাট করার সময় তিনি কাঁধে চোট পেয়েছিলেন। চোট এতটাই গুরুতর যে তাঁকে সঙ্গে সঙ্গে স্ক্যান করতে পাঠানো হয়। বিসিসিআই-এর তরফে এই খবর জানানো হয়েছে। আগামী ৩১ অক্টোবর নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামবে ভারত। এর আগে হার্দিক সুস্থ হলে ভাল, সেটা না হলে তাঁর টি-টোয়েন্টি বিশ্বকাপের বাকি ম্যাচগুলো খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হল। 

পাকিস্তানের বিরুদ্ধে ব্যাট করার সময় শাহিন আফ্রিদির একটি বল এসে সজোরে হার্দিকের কাঁধে লাগে। তারপরে ব্যাটিং করলেও ফিল্ডিং করতে নামতে পারেননি তিনি। হার্দিকের পরিবর্ত হিসেবে ফিল্ডিং করতে নামেন ইশান কিশান।

আরও পড়ুন: WT20: Pakistan-এর বিরুদ্ধে হেরে কেন মেজাজ হারিয়েও হেসে দিলেন Virat Kohli?

 

টিম ম্যানেজমেন্টের কাছে বিকল্প নেই। তাই হার্দিককে সাত নম্বরে খেলানোর সিদ্ধান্ত নিয়েছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। তবে এ দিন ৮ বলে মাত্র ১১ রান করেন হার্দিক। তিনি শেষ পর্যন্ত ক্রিজে থাকলে ভারত আরও কিছু রান করতে পারত। তবে খারাপ শট খেলে আউট হয়ে ডাগ আউটে ফিরে যান। বিশ্বকাপে এর পরের ম্যাচগুলোতে আদৌ হার্দিক খেলতে পারবেন? বিশেষজ্ঞরা অবশ্য হার্দিককে না খেলানোর কথা শুরু থেকেই বলছেন। এমনকি ছন্দ হারানো এই অলরাউন্ডারকে প্রথম একাদশে রাখা নিয়েও উঠেছে প্রশ্ন।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)