WT20: 'গুরু' MS Dhoni-র কাছ থেকে কিপিংয়ের ক্লাস নিচ্ছেন 'শিষ্য' Rishabh Pant, ভিডিও ভাইরাল

'মেন্টর' ধোনিকে কাছে পেয়ে আপ্লুত টিম ইন্ডিয়া।   

Updated By: Oct 20, 2021, 06:54 PM IST
WT20: 'গুরু' MS Dhoni-র কাছ থেকে কিপিংয়ের ক্লাস নিচ্ছেন 'শিষ্য' Rishabh Pant, ভিডিও ভাইরাল
মহেন্দ্র সিং ধোনির শরণাপন্ন হলেন ঋষভ পন্থ। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: বরাবরই মহেন্দ্র সিং ধোনিকে (Mahendra Singh Dhoni) 'গুরু' মনে করেন ঋষভ পন্থ (Rishabh Pant)। এহেন 'মেন্টর' ধোনিকে সামনে পেয়ে বাধ্য 'শিষ্য-র মতো তাঁর কাছ থেকে উইকেটকিপিংয়ের ক্লাস নিতে শুরু করে দিলেন পন্থ। ভারত বনাম অস্ট্রেলিয়ার প্রস্তুতি ম্যাচে এমনই ভিডিও ধরা পড়ল। ইশান কিষান (Ishan Kishan) এই ম্যাচে কিপিং করার জন্য বিশ্রাম নিয়েছিলেন পন্থ। তবে ধোনিকে দেখেই বিশ্রাম নেওয়ার ভাবনা ঝেড়ে ফেললেন তিনি। বাউন্ডারি লাইনের একদম পাশে ধোনির তত্বাবধানে অনুশীলনে নেমে পড়লেন পন্থ। 

আরও পড়ুন: WT20: আদৌ বোলিং করবেন Hardik Pandya? জবাব দিলেন Rohit Sharma

 

তবে শুধু পন্থ নন, ফর্ম ও ফিটনেস হারানো হার্দিক পান্ডিয়াকেও অনেকটা সময় ধোনির সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে। চতুর্থ বার আইপিএল খেতাব জিতেই টিম ইন্ডিয়ার (Team India) 'মেন্টর' হিসেবে নতুন ইনিংস শুরু করেছেন তিনি। বুধবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে একদম বাউন্ডারির পাশেই দেখা মিলল 'মেন্টর' ধোনির। 

২০১৩ সালে শেষ বার চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল ভারত। এরপর থেকে আর কোনও আইসিসি ট্রফি জিততে পারেনি ভারত। তাই এ বার 'মেন্টর' হিসাবে ধোনিকে দায়িত্ব দিয়েছে বিসিসিআই। বিরাট কোহলি (Virat Kohli) ব্যাটার হিসেবে অসামান্য নজির গড়লেও, অধিনায়ক হিসেবে এখনও আইসিসি প্রতিযোগিতায় সাফল্য পাননি। এখন ধোনির মস্তিকের সাহায্যে কোহলি টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে পারেন কিনা সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)