WT20: কোন ঘটনার জন্য গর্জে উঠে বিতর্কে জড়ালেন Shoaib Akhtar?

পিটিভি-র 'গেম অন হ্যায়' অনুষ্ঠানে শোয়েব আখতার ও উপস্থাপক ডক্টর নওমান নিয়াজের ঝামেলা লেগে যায়।

Updated By: Oct 29, 2021, 02:39 PM IST
WT20: কোন ঘটনার জন্য গর্জে উঠে বিতর্কে জড়ালেন Shoaib Akhtar?
ফের টুইটারে পিটিভি-র বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন শোয়েব আখতার। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: শোয়েব আখতার (Shoaib Akhtar) মানেই একরাশ বিতর্ক। সেটা ফের একবার বুঝিয়ে দিলেন 'রাওয়ালপিন্ডি এক্সপ্রেস'। পাকিস্তানের (Pakistan) সরকারি চ্যানেল পিটিভি-র (PTV) বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াতে ফের ক্ষোভ উগরে দিলেন এই প্রাক্তন জোরে বোলার। সেই চ্যানেলের বিজ্ঞপ্তিকে একহাত নিয়ে শোয়েবের প্রতিক্রিয়া, 'আমাকে অফ এয়ার করার ওরা কারা?' 

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে (WT20) পাকিস্তান বনাম নিউজিয়াল্যান্ড ম্যাচের শেষে পিটিভি-র 'গেম অন হ্যায়' অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শোয়েব। সেই সময় আলোচনার মাঝে তাঁর সঙ্গে উপস্থাপক ডক্টর নওমান নিয়াজের ঝামেলা লেগে যায়। আরও চমকে যাওয়ার মত ঘটনা হল উপস্থাপক ডক্টর নওমান নিয়াজ সময় নষ্ট না করে শোয়েবকে অনুষ্ঠান থেকে বেরিয়ে যেতে বলেন। এরপরেই তীব্র অপমানিত হয়ে পিটিভি থেকে পদত্যাগ করেন শোয়েব। পরে অবশ্য টুইটারে পদত্যাগের কারণ ব্যাখ্যা করেছিলেন তিনি।

আরও পড়ুন: WT20:কেন Indo-Pak ফাইনাল দেখতে চান Saqlain Mushtaq?

 

যদিও এই বিতর্ক নিয়ে জল ঘোলা কমেনি। শোয়েব ও নওমান নিয়াজের জন্য কড়া সিদ্ধান্ত নেয় পাকিস্তানের সরকারি চ্যানেল। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত এই দুজনের অনুষ্ঠান আপাতত বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। নিয়েছে। এই বিষয়ে চ্যানেলের তরফ থেকে একটি বিবৃতি জারি করা হয়েছে। সেখানে বলা হয়েছে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত শোয়েব ও নওমান নিয়াজ কেউই পিটিভির অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না। তদন্ত কমিটি আপাতত তাদের দুজনকেই নির্বাসিত করেছে বলে জানা গিয়েছে।  

আর এতেই বেজায় চটেছেন শোয়েব। তিনি টুইটারে লিখেছেন, 'এটা তো হাস্যকর ব্যাপার। আমি ২২০ মিলিয়ন পাকিস্তানি ও বিশ্বের কোটি কোটি মানুষের সামনে পদত্যাগ করেছিলাম। পিটিভি পাগল নাকি কি? তারা কারা আমাকে অফ এয়ার করবে? আমায় অফ এয়ার করার ওরা কারা?' 

সেই ঘটনা সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই বাকবিতণ্ডা মুহূর্তের মধ্যে পুরো বিশ্বে ছড়িয়ে যায়। সেখানে উপস্থিত থাকা স্যার ভিভিয়ান রিচার্ডস, ডেভিড গাওয়ার, রশিদ লতিফ, উমর গুল, আকিব জাভেদ ও পাকিস্তান মহিলা দলের অধিনায়ক সানা মীরও এই ঘটনায় অবাক হয়ে গিয়েছিলেন। তবে শোয়েব থেমে যাওয়ার পাত্র নন। সেটা ফের বুঝিয়ে দিলেন 'রাওয়ালপিন্ডি এক্সপ্রেস'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.