WT20:লন্ডনের পর এ বার দুবাইয়ে Virat Kohli-র মোমের মূর্তি

লিওনেল মেসি ও পপ গায়ক রিহানার তালিকায় নাম লেখালেন বিরাট কোহলি।   

Updated By: Oct 19, 2021, 09:10 PM IST
WT20:লন্ডনের পর এ বার দুবাইয়ে Virat Kohli-র মোমের মূর্তি
দুবাইয়ের মাদাম তুসো মিউজিয়ামে বসল কোহলির মোমের মূর্তি। ছবি:টুইটার

নিজস্ব প্রতিবেদন: ২০১৯ সালের বিশ্বকাপের মতো এ বারও বিরাট কোহলির (Virat Kohli)মোমের মূর্তি (Wax Statue)উন্মোচন করা হল। গতবার লন্ডনে হলেও এ বার এই মূর্তি দুবাইয়ের মাদাম তুসো মিউজিয়ামে (Madame Tussauds Museum)বসানো হল। একদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের (WT20)আবহ ও অন্যদিকে মরু দেশে চলছে দুবাই এক্সপো। এই দুটি ইভেন্টের কথা মাথায় রেখে 'কিং কোহলি'-র মূর্তি বসানো হয়েছে। 

দুবাইয়ে দুবাইয়ের এই মিউজিয়ামে কোহলি ছাড়াও লিওনেল মেসি ও পপ গায়ক রিহানার মূর্তিও রয়েছে। সব মিলিয়ে ৬০ জন তারকার মোমের মূর্তি রয়েছে এই মিউজিয়ামে। পর্যটনের দিকে জোর দিতে চাইছে দুবাই। শোনা যাচ্ছে এই কারণেই তারকাদের মূর্তি বসানোর পদক্ষেপ নেওয়া হয়েছে। 

আরও পড়ুন: WT20:মহা যুদ্ধের আগে ফের পাকিস্তানকে কটাক্ষ করলেন Virender Sehwag!কী বললেন?

 

মিউজিয়ামের তরফ থেকে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,"আমরা সকলের জন্য এই মিউজিয়াম খুলে দিয়েছি। আমরা আশা করছি, স্থানীয় দর্শকদের পাশাপাশি বিভিন্ন দেশ থেকে আসা পর্যটকরাও আসবেন আমাদের এই মিউজিয়াম দেখতে। আমরা এই অঞ্চলের বিভিন্ন শিল্পীদের কাজ দিয়ে এই মিউজিয়াম তৈরি করেছি।" 

২৪ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করতে চলেছে টিম ইন্ডিয়া। এর আগে দুবাইয়ের মাদাম তুসো মিউজিয়ামে ভারত অধিনায়কের মোমের মূর্তি অবশ্যই কোহলির মনে বাড়তি আনন্দ দেবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)