WTC Final 2023, IND vs AUS: 'ভারতকে বোকা বানিয়ে অজিরা বল ট্যাম্পারিং করেছে!' প্রাক্তন পাক অধিনায়কের বিস্ফোরণ

বাসিতের অভিযোগ সত্য কিনা সেটা প্রমাণিত হয়নি। ভারতীয় দল এই নিয়ে কোনও অভিযোগ করেনি। বাসিত মনে করিয়ে দিয়েছেন আম্পায়ার এবং ম্যাচ রেফারি পর্যন্ত বোকা হয়ে গিয়েছেন অস্ট্রেলিয়ান বোলারদের চালাকির কাছে।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jun 10, 2023, 04:18 PM IST
WTC Final 2023, IND vs AUS: 'ভারতকে বোকা বানিয়ে অজিরা বল ট্যাম্পারিং করেছে!' প্রাক্তন পাক অধিনায়কের বিস্ফোরণ
মিচেল স্টার্কদের বিরুদ্ধে বল ট্যাম্পারিংয়ের অভিযোগ উঠল। Sabya

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে (ICC World Test Championship Final 2023) টিম ইন্ডিয়ার (Team India) বিরুদ্ধে বল ট্যাম্পারিং করেছে অস্ট্রেলিয়া (Australia)। কিন্তু ধরতেই পারেন কেউ। এমনটাই অভিযোগ করলেন পাকিস্তানের (Pakistan) প্রাক্তন অধিনায়ক বাসিত আলি (Basit Ali)। বাসিত একটি পাকিস্তানি টিভি চ্যানেলের সাক্ষাৎকারে জানিয়েছেন অস্ট্রেলিয়ান জোরে বোলাররা বিশেষ করে মিচেল স্টার্ক (Mitchell Strac) এবং গ্রিন ১৮ ওভারের পর বলটা নিয়ে কারসাজি করেছে! এমন ভাবে বলের পালিশ তুলেছে যাতে একটা দিক হালকা হয়ে গিয়েছিল।

এর ফলে রিভার্স সুইং নয়, কিন্তু বলটা ব্যাটারদের কাছে থেমে আসছিল। আর সেইজন্যই আউট হয়েছেন বিরাট কোহলি, চেতেশ্বর পূজারা। বল থেমে আসার জন্য ব্যাটারদের স্বাভাবিক স্ট্রোক খেলার সময় এই বল সমস্যা তৈরি করেছিল। বাসিত ভেবে অবাক হয়েছেন একাধিক ধারাভাষ্যকার থেকে শুরু করে প্রাক্তন ক্রিকেটাররা কেউ বুঝতে পারেননি অস্ট্রেলিয়ার এই ছক! 

আরও পড়ুন: Shardul Thakur, WTC Final 2023: ওভালে অনন্য কীর্তি! ব্র্যাডম্যান-বর্ডারকে ছুঁলেন 'লর্ড শার্দুল'

আরও পড়ুন: WTC Final 2023, IND vs AUS: বৃষ্টির জন্য ভেস্তে যেতে পারে শেষ দুই দিনের খেলা! সুবিধা পাবে টিম ইন্ডিয়া?

তবে বাসিতের অভিযোগ সত্য কিনা সেটা প্রমাণিত হয়নি। ভারতীয় দল এই নিয়ে কোনও অভিযোগ করেনি। বাসিত মনে করিয়ে দিয়েছেন আম্পায়ার এবং ম্যাচ রেফারি পর্যন্ত বোকা হয়ে গিয়েছেন অস্ট্রেলিয়ান বোলারদের চালাকির কাছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.