বন্যা দুর্গতদের জন্য খাবার বিতরণ করলেন ইউসুফ পাঠান

টানা প্রায় দু’দিনের বেশি সময় ধরে বৃষ্টি। ভাদোদারাসহ গুজরাটের অনেক অঞ্চল এখন জলের তলায়।

Updated By: Aug 4, 2019, 02:54 PM IST
বন্যা দুর্গতদের জন্য খাবার বিতরণ করলেন ইউসুফ পাঠান

নিজস্ব প্রতিবেদন : গত কয়েকদিনের টানা বৃষ্টিতে বন্যা পরিস্থিতির অবনতি ঘটেছে ভারতের গুজরাটের ভাদোদারা অঞ্চলে। স্বাভাবিক জীবনযাপন ব্যাহত। অনেকেই ঘরবন্দি। কোথাও কোথাও আবার খাবার ও পানীয় জল পর্যন্ত নেই। এমন অবস্থায় বন্যা দুর্গতের সাহায্য করতে এগিয়ে এলেন প্রাক্তন ক্রিকেটার ইউসুফ পাঠান ও তাঁর পরিবার। খাবার ছাড়াও প্রয়োজনীয় বিভিন্ন জিনিস দিয়ে সাহায্য সহযোগিতা করে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন ইউসুফ পাঠানরা।

আরও পড়ুন-  অভিষেকেই বাজিমাত! গম্ভীর বলছেন, নভদীপ সাইনির বলে 'বোল্ড' দুই প্রাক্তন

টানা প্রায় দু’দিনের বেশি সময় ধরে বৃষ্টি। ভাদোদারাসহ গুজরাটের অনেক অঞ্চল এখন জলের তলায়। ক্রমাগত অবনতি ঘটছে বন্যা পরিস্থিতির। এমন দুর্যোগপূর্ণ অবস্থায় মানবিক দায়িত্ববোধ থেকে বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন পাঠানরা। বন্যা কবলিতদের জন্য রান্না হচ্ছে তাঁদের বাড়িতেই। সেই খাবার তাঁরা নিজেরাই বিতরণ করছেন বন্য কবলিতদের মাঝে। এরই মাঝে বেশ কিছু মানুষ সাহায্য চাইছেন পাঠানদের কাছে। ইউসুফ পাঠান ও তাঁর পরিবারের লোকজন তাঁদেরকেও সাহায্য করার আশ্বাস দিয়েছেন।

আরও পড়ুন-  অবিলম্বে জম্মু-কাশ্মীর ছাড়ার নির্দেশ ইরফান পাঠানসহ ১০০ ক্রিকেটারকে

ইরফানকে উদ্দেশ্য করে একজন লিখেছিলেন, ‘গত দুদিনের ভারী বৃষ্টিতে হোস্টেলের মেয়েরা ভেতরে আটকে রয়েছে। ওদের কাছে খাবার বলতে কিছুই নেই। প্রায় ৩ দিন ধরে কিছু খায়নি হোস্টেলের কেউ। সম্ভব হলে এখানে কিছু সাহায্য করুন।’ - সঙ্গে ঠিকানাও জুড়ে দেন তিনিক্ত। ইরফান পাঠান তাঁকে বলেন, ‘শিগগিরই আমাদের টিমের পক্ষ থেকে ওদের সঙ্গে যোগযোগ করা হবে।’

.