Yuvraj Singh Arrested: কেন গ্রেফতার হয়েছিলেন জোড়া বিশ্বকাপ জয়ী Yuvraj Singh?

গুরুতর অভিযোগ উঠেছিল জোড়া বিশ্বকাপ জয়ী যুবরাজ সিংয়ের বিরুদ্ধে। 

Updated By: Oct 17, 2021, 11:23 PM IST
Yuvraj Singh Arrested: কেন গ্রেফতার হয়েছিলেন জোড়া বিশ্বকাপ জয়ী Yuvraj Singh?
বৈষম্যমূলক মন্তব্য করার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন যুবরাজ সিং। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বৈষম্যমূলক মন্তব্য করার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল যুবরাজ সিংকে (Yuvraj Singh)। ভারতের জোড়া বিশ্বকাপ জয়ী প্রাক্তন অলরাউন্ডারকে জাতি বৈষম্যমূলক মন্তব্য করার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল। পরে অন্তর্বর্তিকালীন জামিনে ছাড়া পান যুবি  (Yuvraj Singh)।

হাঁসির পুলিশ সুপার নীতিকা গেহলট জানিয়েছেন, হাইকোর্টের নির্দেশ মতো তদন্তকারী অফিসার ডেপুটি পুলিশ সুপারের বিনোদ শঙ্করের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন যুবরাজ। পুলিসের তদন্তেও সাহায্য করেন। তাঁকে প্রায় তিন ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়। হাঁসির পুলিশ সুপার বলেছেন, ‘গ্রেফতারির পর অন্তর্বর্তীকালীন জামিনে ছাড়া পেয়েছেন উনি। ইতিমধ্যে আমরা তাঁর ফোন নিয়েছি।’

গত বছর ইনস্টাগ্রামে একটি নাচের ভিডিও পোস্ট করেছিলেন যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। যুবরাজের বিরুদ্ধে অভিযোগ রোহিত শর্মার সঙ্গে ইনস্টাগ্রামে এক লাইভ আড্ডায় তিনি বৈষম্যমূলক মন্তব্য করেছিলেন। সেই সময় তাঁকে গ্রেফতার করার দাবি উঠেছিল। সোশ্যাল মিডিয়াতে তাঁর বিরুদ্ধে মন্তব্য উপচে পড়তে থাকে। 

আরও পড়ুন: WT20: 'মেন্টর' হিসেবে Virat Kohli-র Team India-তে কাজ শুরু করে দিলেন Mahendra Singh Dhoni

ট্যুইট করে ক্ষমাও চেয়েছিলেন ভারতের হয়ে জোড়া বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার। যুবি লিখেছিলেন, ‘আমি কখনও কোনও জাতি, বর্ণ, ধর্ম অথবা লিঙ্গের বৈষম্যে বিশ্বাস করিনি। সারা জীবন মানুষের জন্য কাজ করেছি। আমি মানুষকে মর্যাদা দেওয়ায় বিশ্বাস করি। মানুষ একে অপরকে নিঃস্বার্থ ভাবে সম্মান করুক, এটাই চেয়ে এসেছি। বন্ধুদের কথা বলার সময় আমার একটি কথার অন্য অর্থ করা হয়েছে, যেটা অনভীপ্রেত। ভারতের একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে আমি যদি কারও ভাবাবেগে আঘাত করে থাকি, তার জন্য ক্ষমা চাইছি। আমি ভারতকে ভালবাসি আর ভারতবাসী সব সময় আমার অন্তরে থাকে।' 

এই ঘটনায় এক বছর আগে ঝাঁসি শহরে যুবরাজের নামে থানায় অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতেই যুবরাজকে গ্রেফতার করা হয়েছিল। তবে কয়েক ঘন্টার মধ্যেই অন্তর্বর্তী জামিনে মুক্তি দেওয়া হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.