Yuvraj Singh Biopic Announced: ৩৮ হাজারের উপর রানের সঙ্গেই ৪৩৫ উইকেট! ৩ ICC ট্রফির মালিকের বায়োপিকে থাকছে যা...

Yuvraj Singh Biopic Announced: প্রতীক্ষার অবসান। যুবরাজ সিংয়ের বায়োপিকের আনুষ্ঠানিক ঘোষণা হয়ে গেল এবার।

Updated By: Aug 20, 2024, 01:43 PM IST
Yuvraj Singh Biopic Announced: ৩৮ হাজারের উপর রানের সঙ্গেই ৪৩৫ উইকেট! ৩ ICC ট্রফির মালিকের বায়োপিকে থাকছে যা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বছর জানুয়ারিতে কলকাতায় বসেই BIG BREAKING দিয়েছিলেন যুবরাজ সিং (Yuvraj Singh)। কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার শীতের দুপুরে এক ইভেন্টে এসে সাংবাদিকদের বলেছিলেন যে, এবার দ্রুতই বড়পর্দায় দেখা যাবে তাঁর জীবনের গল্প। মঙ্গলবার টি সিরিজ সমাজমাধ্য়মের পাতায় ঘোষণা করে দিল যুবরাজের বায়োপিকের (Yuvraj Singh Biopic Announced)। নির্মাতাদের পক্ষ থেকে যুবরাজের ছবি পোস্ট করে লেখা হয়েছে, 'পিচ থেকে লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে পৌঁছে যাওয়া কিংবদন্তির যাত্রাকে পুনরুজ্জীবিত করুন। যুবরাজ সিংয়ের দৃঢ়তা এবং গৌরবের গল্প শীঘ্রই বড় পর্দায় আসছে'! 

এই ঘোষণার সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে #SixSixes, মনে করা হচ্ছে ছবির নাম সম্ভবত 'সিক্স সিক্সেস' হতে চলেছে। ভূষণ কুমার ও রবি ভাগচান্দকার প্রযোজনায় যুবরাজের গল্প কবে সিলভার স্ক্রিনে দেখা যাবে, তা এখনও জানা যায়নি। এমনকী পর্দার যুবরাজ কে হবেন, সে বিষয়েও কোনও আপডেট নেই। তবে যুবরাজ কলকাতার ইভেন্টে জানিয়ে ছিলেন যে, তিনি রণবীর কাপুরকেই দেখতে চাইবেন তাঁর ভূমিকায়। 

আরও পড়ুন: 'ঘরের ছেলে'কে ছাড়ছে KKR! মানসিক ভাবে তৈরি নাইট যোদ্ধা, এখনই জানালেন পরের গন্তব্য

বায়োপিক নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত যুবরাজ। ভ্য়ারাইটি ম্য়াগাজিন ক্রিকেটারকে উদ্ধৃত করে লিখেছে, 'আমি বিরাট সম্মানিত যে আমার গল্পটি ভূষণজি এবং রবি সারা বিশ্ব জুড়ে আমার লক্ষ লক্ষ ভক্তদের কাছে দেখাতে চলেছেন। জীবনের সকল ওঠাপড়ায় আমার সবচেয়ে বড় ভালোবাসা ও শক্তির উৎস এই ক্রিকেট। আমি আশা করি এই সিনেমা দেখে বাকিরাও নিজেদের চ্যালেঞ্জের সঙ্গে মোকাবিলা করে নিজেদের স্বপ্নকে আঁকড়ে এগিয়ে যেতে পারবে। যেখানে থাকবে অটুট আবেগ। এই সিনেমা বাকিদের অনুপ্রাণিত করবে।' 

২০১৯ বিশ্বকাপের মাঝেই অবসরের ঘোষণা করেছিলেন যুবরাজ। ২২ গজে ২৫ বছর কাটিয়ে থেমেছিলেন তিনি। ২০০০ সালে নাইরোবিতে কেনিয়ার হয়ে একদিনের আন্তর্জাতিক ক্রিকেট শুরু যুবরাজের। ২০০২ সালে ন্যাটওয়েস্ট ফাইনালে তাঁর ৬৯ রানের ইনিংস এখনও ক্রিকেটপ্রেমীর স্মৃতিতে উজ্বল হয়ে রয়েছে। ২০০৭ সালে দক্ষিণ আফ্রিকায় টি-২০ বিশ্বকাপে স্টুয়ার্ট ব্রডকে ছয় বলে ছয়টি ছয় মেরে ইংল্যান্ডের রাতের ঘুম কেড়েছিলেন তিনি।

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে ২০০৭ সালে টি২০ বিশ্বকাপ এবং ২০১১ সালে বিশ্বকাপে যুবরাজের অবদান ক্রিকেট ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা থাকবে। বিশ্বকাপে ম্যান অব দ্য সিরিজ হয়েছিলেন ক্যানসার জয়ী অলরাউন্ডার। ২০০২ সালে সৌরভ গঙ্গোপাধ্যায়ের টিম ইন্ডিয়া যুগ্মভাবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিল শ্রীলঙ্কার সঙ্গে। সেই দলেও ছিলেন যুবরাজ। বোঝাই যাচ্ছে যে, যুবরাজের বায়োপিকে রসদের কোনও অভাব হবে না। ক্রিকেটের সব ফরম্যাট মিলিয়ে ৩৮ হাজারের উপর রানের সঙ্গেই ৪৩৫ উইকেট রয়েছে যুবরাজের! 

আরও পড়ুন: বোর্ডের 'অবাধ্যতায়' ব্রাত্য, ফেরার মঞ্চে জ্বাললেন আগুন, 'ঈশান কিশান ইজ ব্যাক'!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.