Yuvraj Singh: ছেলের নাম ঠিক করে ফেললেন যুবরাজ! বিশেষ দিনেই জানালেন ফ্যানদের

২০১৬ সালের ডিসেম্বরে বলিউড অভিনেত্রী হ্যাজেলকে বিয়ে করেছিলেন যুবরাজ। বিয়ের ছ'বছর প্রথম সন্তানের বাবা হলেন যুবরাজ। যুবির বাবা ও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যোগরাজ সিং চান যে, যুবরাজের ছেলেও যেন বড় হয়ে ক্রিকেটারই হয়।

Updated By: Jun 19, 2022, 07:30 PM IST
Yuvraj Singh: ছেলের নাম ঠিক করে ফেললেন যুবরাজ! বিশেষ দিনেই জানালেন ফ্যানদের
যুবরাজ জানালেন সন্তানের নাম

নিজস্ব প্রতিবেদন: যুবরাজ সিং (Yuvraj Singh) ও হ্যাজেল কিচ (Hazel Keech) এখন গর্বিত বাবা-মা। তাঁদের ঘর আলো করে এসেছে এক ফুটফুটে পুত্রসন্তান। জোড়া বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার গত ২৫ জানুয়ারি মাসে নিজেই এই সুখবর সোশ্য়াল মিডিয়ায় জানান ফ্যানদের। রবিবার অর্থাৎ আজ আন্তর্জাতিক পিতৃদিবসের দিন (Happy Father’s Day 2022) পাঁচ মাসের একরত্তির নাম ঘোষণা করে দিলেন যুবি। যুবি এই প্রথম নিজের সন্তানের সঙ্গে ফাদার্স-ডে উদযাপন করছেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 (@hazelkeechofficial)

হ্যাজেলের সঙ্গে নিজের পুত্রের ছবি শেয়ার করেছেন যুবি। যুবি এদিন লেখেন, "ওরিওন কিচ সিং তোমাকে এই পৃথিবীতে স্বাগত। বাবা-মায়ের ভালবাসার ছোট পুত্তর তুমি। প্রতিটি হাসির সঙ্গে উজ্জ্বল হয়ে ওঠে তোমার চোখ। যেভাবে তোমার নাম তারাদের সঙ্গে লেখা আছে। "২০১৬ সালের ডিসেম্বরে বলিউড অভিনেত্রী হ্যাজেলকে বিয়ে করেছিলেন যুবরাজ। বিয়ের ছ'বছর প্রথম সন্তানের বাবা হলেন যুবরাজ। যুবির বাবা ও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যোগরাজ সিং (Yograj Singh) চান যে, ওরিওন ঠাকুরদা-বাবার দেখানো পথেই হাঁটুক, যুবরাজের ছেলেও যেন বড় হয়ে ক্রিকেটারই হয়।

আরও পড়ুন: Wriddhiman: দেশে ফিরেই জামাইষষ্ঠী ঋদ্ধির, এবার পড়শি রাজ্যের দলে দ্বৈত ভূমিকা! চলছে কথা

আরও পড়ুনMohammed Shami: 'টি-২০ বিশ্বকাপের ভাবনায় নেই শামি'! চলে এল বড় আপডেট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.