''হিন্দুরা গদ্দার!'' দায়িত্বজ্ঞানহীন মন্তব্যের পর জন্মদিনে বাবার সঙ্গে লেগে গেল যুবরাজের

''হিন্দুরা গদ্দার। ওদের মা-বোনরাও পণ্য হয়েছে একটা সময়।'' 

Updated By: Dec 12, 2020, 12:09 PM IST
''হিন্দুরা গদ্দার!'' দায়িত্বজ্ঞানহীন মন্তব্যের পর জন্মদিনে বাবার সঙ্গে লেগে গেল যুবরাজের

নিজস্ব প্রতিবেদন- যোগরাজ সিং। বরাবরই তিনি বিতর্কের কেন্দ্রে থাকতে ভালবাসেন। তাঁর মুখে কোনও কথা আটকায় না। তিনি মনে করেন, যখন তাঁর যেটা মনে হবে, তিনি সেটাই অবলীলায় বলতে পারেন। তিনি কখনও এমএস ধোনিকে নিয়ে যা নয় তাই মন্তব্য করেন। কখনও আবার নিজের স্ত্রীকেও প্রকাশ্যে গালমন্দ করতে ছাড়েন না। এমন স্বভাবের যোগরাজ আরও বড় বিতর্কে নিজের নাম জড়ালেন কিছুদিন আগে। দিল্লি সীমান্তে আন্দোলনরত কৃষকদের মাঝে গিয়ে আচমকা বলে বসলেন, ''হিন্দুরা গদ্দার। ওদের মা-বোনরাও পণ্য হয়েছে একটা সময়।'' 

যোগরাজ সিংয়ের এমন অযাচিত ও বিতর্কিত মন্তব্যে ঝড় উঠেছিল দেশজুড়ে। তাঁকে গ্রেফতারের দাবিও উঠেছিল। কিন্তু অনেকেই প্রশ্ন তুলেছিলেন, কৃষক ও সরকারের মধ্যে কৃষি আইন নিয়ে সমস্যার মাঝে তিনি হঠাত্ হিন্দুদের টেনে আনলেন কেন! এদিকে, যুবরাজ সিংয়ের যত জ্বালা! বারবার তাঁর বাবা একের পর এক বেফাঁস মন্তব্য করেন। আর তাঁকে ড্যামেজ কন্ট্রোলে নামতে হয়। এবারও তাই হল। আজ যুবরাজ সিংয়ের জন্মদিন। এমন দিনেই বাবার সঙ্গে লেগে গেল তাঁর। তিনি সোজা জানালেন, বাবার করা মন্তব্যের সঙ্গে তাঁকে যেন জুড়ে ফেলা না হয়! তিনি বাবার এমন মন্তব্যের জন্য ক্ষমাপ্রার্থী। 

আরও পড়ুনপ্রস্তুতি ম্যাচে ফিরে এল হিউজের স্মৃতি! বুমরাহর শট সোজা গিয়ে লাগল গ্রিনের মাথায়

যুবরাজ সিং এদিন লেখেন, ''মিস্টার যোগরাজ সিংয়ের মন্তব্যে আমি হতাশ ও দৃঃখিত। আমি সাফ জানিয়ে দিতে চাই, ওনার মতামতের সঙ্গে আমার আদর্শ, মতামতের অনেক ফারাক। জন্মদিন ইচ্ছাপূরণের দিন। এমন দিনে এবার আমি কোনও হইহুল্লোড় করব না। বরং আজকের এই দিনে প্রার্থনা করব, সরকার ও কৃষকদের মধ্যে যে সমস্যা তৈরি হয়েছে তা যেন আলোচনার মাধ্যমে সুরাহা হয়ে যায়। কৃষকরা দেশের প্রাণশক্তি। ওদের এই অবস্থায় দেখতে ভাল লাগে না।'' পাঞ্জাবের বহু ক্রীড়াবিদ ইতিমধ্যে কৃষক অন্দোলনের সমর্থনে নিজেদের পুরষ্কার সরকারের কাছে ফিরিয়েছেন। যোগরাজ সিং তাঁদের সমর্থন করেছিলেন। এদিন যুবরাজও সেইসব ক্রীড়াবিদদের প্রতি তাঁর সমর্থন রয়েছে বলে জানালেন।

.