লিগ শুরুর আগেই অনুশীলনে চোট পেলেন ইব্রাহিমোভিচ, অনিশ্চিত মরশুম

দু বছর এলএ গ্যালাক্সিতে কাটানোর পর চলতি মরশুমে জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে ছ মাসের চুক্তিতে এসি মিলানে যোগ দিয়েছেন ইব্রাহিমোভিচ।

Updated By: May 26, 2020, 02:55 PM IST
লিগ শুরুর আগেই অনুশীলনে চোট পেলেন ইব্রাহিমোভিচ, অনিশ্চিত মরশুম

নিজস্ব প্রতিবেদন: ইতালি প্রিমিয়র ডিভিশনে লিগ শুরুর বড়সড় ধাক্কা খেল এসি মিলান। সিরি-এ লিগ শুরুর আগে সব দলের প্রস্তুতি তুঙ্গে। ঠিক লিগ শুরুর আগে সোমবার অনুশীলনে কাফ মাসলে চোট পান এসি মিলানের তারকা ফুটবলার ইব্রাহিমোভিচ।

বিশেষ  সূত্রে জানা গেছে, চলতি মরশুমে ইব্রাহিমোভিচ আর মাঠে নামতে পারবেন কিনা তা নিয়ে এসি মিলানের অন্দরেই উঠেছে প্রশ্ন। তবে চোট কতটা গুরুতর সেই নিয়ে ক্লাবের তরফে স্পষ্ট করে কিছু জানানো হয় নি। শুধু  বলা হয়েছে মঙ্গলবার ইব্রাহিমোভিচের চোট পরীক্ষা করা হবে। ডাক্তারের রিপোর্ট হাতে পাওয়ার পর বলা যাবে সুইডিশ তারকার চোট কতটা গুরুতর। অর্থাৎ, বুধবারের আগে বলা যাবে না সিরি-এ লিগে ইব্রাহিমোভিচকে আর মাঠে নামতে দেখা যাবে কিনা।

ইতালির একটি সংবাদমাধ্যমের কাছে নাকি ইব্রা দাবি করছেন তার চোট গুরুতর। দুবছর এলএ গ্যালাক্সিতে কাটানোর পর চলতি মরশুমে জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে ছ মাসের চুক্তিতে এসি মিলানে যোগ দিয়েছেন ইব্রাহিমোভিচ। এই ক্লাবে ইব্রার এটি দ্বিতীয় ইনিংস। এর আগে খেলেছিলেন ২০১০-১২ পর্যন্ত। যদি চোটের জন্য ইব্রাহিমোভিচ আর মাঠে নামতে না পারেন তাহলে পুনরায় লিগ শুরুর আগে এসি মিলানের কাছে নিঃসেন্দহে বড় ধাক্কা।

করোনার জেরে  গত ৯ মার্চ বন্ধ হয়ে যায় সিরি-এ লিগ। সরকারি অনুমতি নিয়ে আগামী ১৩ জুন বন্ধ হয়ে যাওয়া ইতালিতে সিরি-এ লিগ চালু করার কথা ভাবছে লিগ কর্তৃপক্ষ। ২৬ ম্যাচে ৩৬ পয়েন্ট পেয়ে লিগ টেবিলের সপ্তম স্থানে রয়েছে এসি মিলান।

 

আরও পড়ুন-  মিলেছে সরকারের সবুজ সংকেত, পরের মাসেই শুরু লা লিগা! 

 

.