ফুটবল না ক্যারাটে! 'কুংফু' গোল করে ফের আলোচনায় ইব্রাহিমোভিচ

 ভাবতে পারছেন, ৫০০টা গোল! 

Updated By: Sep 16, 2018, 11:17 AM IST
ফুটবল না ক্যারাটে! 'কুংফু' গোল করে ফের আলোচনায় ইব্রাহিমোভিচ

নিজস্ব প্রতিনিধি : কখনও ৪০ গজ দূর থেকে শট করে গোল করে দিয়েছেন। গোলকিপার নড়াচড়াও করতে পারেনি। কখনও বক্সে উড়ে আসা বলে বাইসাইকেল কিক করে গোল করেছেন। গোটা কেরিয়ারে লাটান ইব্রাহিমোভিচের এমন চমকে দেওয়ার মতো গোলের সংখ্যা প্রচুর। তিনি বছরের বেশিরভাগ সময়ই তিনি এমন সব দেখার মতো গোল করার জন্য চর্চায় থাকেন। সুইডিশ তারকা এমনভাবেই আলোচনায় থাকতে ভালবাসেন। কারণ, এই ধরণের অদ্ভুত গোলগুলোই তাঁকে ইব্রাহিমোভিচ করে তুলেছে।

আরও পড়ুন-  ''সেদিন যেন মেসির মা মারা গিয়েছিল...''

লাটান ইব্রাহিমোভিচ কেরিয়ারের ৫০০তম গোলটাও করে ফেললেন। ভাবতে পারছেন, ৫০০টা গোল! আর সেই ৫০০ নম্বর গোলটাতেও চমকে দিলেন ফুটবল বিশ্বকে। লস এঞ্জেলস গ্যালাক্সির হয়ে টরন্টো এফসির বিরুদ্ধে এমন একটা দেখার মতো গোল করলেন ইব্রা। গোলটা দেখার পর আপনার মনে হতে পারে, ইব্রা ঠিক কী খেলতে নেমেছিলেন? ফুটবল নাকি ক্যারাটে? যাই হোক, ফুটবল বিশ্ব ইতিমধ্যে ইব্রার এই বিস্ময় গোলের নাম দিয়ে ফেলেছে। কুংফু গোল। বক্সে লব করে আসা বল ক্যারাটে কিকের আদলে মেরে জালে জড়িয়ে দিলেন। গোলকিপার আলেক্স বোনোর বোকার মতো দাঁড়িয়ে থাকা ছাড়া কোনও উপায় ছিল না।

আরও পড়ুন-  সাংবাদিককে নকল! রোনাল্ডো যেন দক্ষ কমেডিয়ান

ইব্রার এমন একটা চমকপ্রদ গোল অবশ্য লা গ্যালাক্সিকে জেতাতে পারল না। ৫-৩ ব্যবধানে টরন্টোর বিরুদ্ধে হারল ইব্রাহিমোভিচের দল। ৫০০তম গোল নিয়ে ইব্রা বলে গেলেন, ''টরন্টোর কথা ভেবে ভাল লাগছে। আমার ৫০০তম গোলের জন্য ওদের লোকে মনে রাখবে।''

.