Watch | Gautam Gambhir: হাসছেন গম্ভীর! ছবি শেয়ার করলেন কাইফ, নেটিজেনদের দাবি Miracle

​Mohammad Kaif posts laughing picture of Gautam Gambhir: গৌতম গম্ভীর হাসছেন, তাও আবার খিলখিলিয়ে হো হো করে। এমনটা সচারচর দেখা যায় না। গম্ভীরের প্রাণ খোলা হাসির ছবি পোস্ট করে তাক লাগিয়ে দিলেন কাইফ। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হয়ে গেল।

Updated By: Jan 15, 2023, 04:03 PM IST
Watch | Gautam Gambhir: হাসছেন গম্ভীর! ছবি শেয়ার করলেন কাইফ, নেটিজেনদের দাবি Miracle
গম্ভীর আসছেন খিলখিলিয়ে...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর (Gautam Gambhir) বরাবরই 'সিরিয়াস'। খুব একটা উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় না তাঁকে। গম্ভীর হো হো করে হাসছেন! এমন ছবিও দুস্প্রাপ্য। বাঁ-হাতি মারকুটে ব্যাটারের হাসি মুখের ছবি খুব একটা দেখাও যায় না। সেই গম্ভীরকেই এবার দেখা গেল খিলখিলিয়ে হাসতে। সৌজন্য়ে তাঁর প্রাক্তন সতীর্থ মহম্মদ কাইফ (​Mohammad Kaif)। কাইফই সোশ্যাল মিডিয়ায় গম্ভীরের ছবি শেয়ার করে লিখেছেন যে, গম্ভীরকে হাসানো কার্যত অসাধ্যসাধন করা। সেই কাজই তিনি করে দেখিয়েছেন। কাইফ লেখেন, 'কই আপনে দম পর তুফান থামা দে, কই অওর জোশ ম্যায় চাট্টা হিলা দে, হাম তো বস ও হ্যায় জো গম্ভীর কো হাসা দে'! বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, 'কেউ ঝড় রুখে দিতে পারে, কেউ পাহাড় সরিয়ে দিতে পারে। আমি সে যে, গম্ভীরকে হাসিয়ে দিতে পারে।' সঙ্গে সঙ্গে এই পোস্ট ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা দেখে বলেন 'মিরাকল'!

আরও পড়ুনIshan Kishan | IND vs SL: 'বেঞ্চেই ঈশান কিশান!' দল দেখে ক্ষোভে ফুঁসছেন ভারতীয় ফ্যানরা

কাইফের শেয়ার করা ছবিতে কাইফ ছাড়াও দেখা যাচ্ছে গম্ভীর ও অজয় মেহরাকে। চলতি ভারত-শ্রীলঙ্কা তিন ম্যাচের ওয়ানডে সিরিজের ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন তাঁরা। ভারত-শ্রীলঙ্কা সিরিজের সম্প্রচারকারী চ্যানেলে কাইফ-গম্ভীররা হিন্দি ধারাভাষ্যকার টিমে রয়েছেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্য়াচের ওয়ানডে সিরিজ ভারত ইতিমধ্যেই ২-০ পকেটে পুরে ফেলেছে। রবিবার অর্থাৎ আজ সিরিজের তৃতীয় ও তথা নিয়মরক্ষার ম্য়াচ খেলছে রোহিত শর্মার ব্রিগেড। তিরুঅনন্তপুরমের গ্রিনফিল্ড আন্তর্জাতিক স্টেডিয়ামে, টস জিতে ব্যাট করছে ভারত। যেহেতু সিরিজ ভারত পকেটে পুরে ফেলেছে, সেহেতু বেশ কিছু পরিবর্তন দেখা গেল তিরুঅনন্তপুরমে। রবিবাসরীয় ডেড রাবারে রাহুল দ্রাবিড় বেঞ্চের শক্তি পরখ করে নিচ্ছেন। হার্দিক পাণ্ডিয়া ও উমরান মালিকের জায়গায় খেলছেন ওয়াশিংটন সুন্দর ও সূর্যকুমার যাদব। কিন্তু এদিনও বেঞ্চ গরম করছেন ঈশান কিশান। প্রতিবেদন লেখার সময় পর্যন্ত ৩৩ ওভারের খেলা শেষ। ভারত ১ উইকেট হারিয়ে ২২৪ রান তুলেছে।  শুভমান গিল ১১৫ রানে ও বিরাট কোহলি ৫৭ রানে ব্য়াট করছেন। ৪২ রানে ফিরে গিয়েছেন রোহিত।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.