নানুরে বিজেপি কর্মী খুনে গ্রেফতার ২, আজ সন্ধ্যায় গ্রামে পৌঁছবে দেহ

দলীয় কর্মীর মৃত্যুতে আজ জেলাজুড়ে আন্দোলনে নেমেছে বিজেপি। এসপি অফিসের সামনে অনির্দিষ্টকালীন অবস্থান বিক্ষোভে বসেছেন বিজেপি কর্মী-সমর্থকরা।

Updated By: Sep 9, 2019, 02:17 PM IST
নানুরে বিজেপি কর্মী খুনে গ্রেফতার ২, আজ সন্ধ্যায় গ্রামে পৌঁছবে দেহ
আলো চৌধুরী (বাঁদিকে), তুফান দাস (ডানদিকে)

নিজস্ব প্রতিবেদন : নানুরে বিজেপি কর্মী স্বরূপ গড়াই খুনের ঘটনায় গ্রেফতার করা হল দুজনকে। ধৃতদের নাম আলো চৌধুরী ও তুফান দাস। নানুরের মঙ্গলপুরে তল্লাশি চালিয়ে এদের গ্রেফতার করা হয়েছে। আজ তাদের আদালতে তোলা হবে। ধৃতদের বিরুদ্ধে সংবিধানের ৩০২ ধারা যোগ করতে চেয়ে আদালতে আবেদন জানাবে পুলিস।

প্রসঙ্গত, ৬ তারিখ, গ্রামে বিজেপির পতাকা লাগানোকে কেন্দ্র করে তৃণমূল ও বিজেপি কর্মী-সমর্থকদের মধ্যে বচসা শুরু হয় নানুরের রামকৃষ্ণ গ্রামে। সেই বচসা-ই পরবর্তীতে রূপ নেয় দু'পক্ষের সংঘর্ষে। দু'পক্ষের মধ্যে ব্যাপক বোমাবাজি। অভিযোগ, সংঘর্ষের সময়ই বিজেপি কর্মী স্বরূপ গড়াইকে লক্ষ্য করে গুলি করে দুষ্কৃতীরা। গুলি লাগে স্বরূপ গড়াইয়ের পাঁজরে।

আশঙ্কাজনক অবস্থায় সঙ্গে সঙ্গেই তাঁকে প্রথমে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। শেষে চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে আসা হয়েছিল স্বরূপ গড়াইকে। কিন্তু শেষরক্ষা হয়নি। রবিবার রাতে মৃত্য়ু হয় স্বরূপ গড়াইয়ের। আর তারপর থেকেই নতুন করে ফের উত্তেজনা ছড়িয়েছে নানুরে।

আরও পড়ুন, আর্থিক সাহায্যের নামে স্বামী পরিত্যক্তা মহিলাকে ডেকে 'গণধর্ষণ'! কাঠগড়ায় ASI ও সঙ্গী

দলীয় কর্মীর মৃত্যুতে আজ জেলাজুড়ে আন্দোলনে নেমেছে বিজেপি। এসপি অফিসের সামনে অনির্দিষ্টকালীন অবস্থান বিক্ষোভে বসেছেন বিজেপি কর্মী-সমর্থকরা। এসপি অফিসের পাশাপাশি নানুর থানার সামনেও চলছে বিক্ষোভ। বিজেপির দাবি, স্বরূপ গড়াইকে খুনের পিছনে হাত রয়েছে নানুরের তৃণমূল নেতা । সে-ই এই ঘটনা ঘটিয়েছে। তাঁকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছে বিজেপি জেলা নেতৃত্ব। এদিন সন্ধ্যায় স্বরূপ গড়াইয়ের দেহ পৌঁছনোর কথা গ্রামে।

.