Salt Lake: পঞ্চমীতেই বিষাদের সুর! মাছ ধরতে গিয়ে পুকুরে তলিয়ে গেল দুই খুদে...

Salt Lake Incident: পুকুরে মাছ ধরতে এসে জলে তলিয়ে গেল পঞ্চম এবং ষষ্ঠ শ্রেণীর দুই বালক। স্থানীয়দের চেষ্টায় উদ্ধার করে নিয়ে যাওয়া হয় রাজারহাট রেকজোওয়ানী প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে, সেখানে মৃত বলে ঘোষণা করে ডাক্তার।

Updated By: Oct 8, 2024, 09:30 PM IST
Salt Lake: পঞ্চমীতেই বিষাদের সুর! মাছ ধরতে গিয়ে পুকুরে তলিয়ে গেল দুই খুদে...

নান্টু হাজরা: রাজারহাটের ভাতেণ্ডা নোনা বাগান এলাকায় পুজোর আগে বিষাদের সুর, পুকুরে মাছ ধরতে এসে জলে তলিয়ে গেল পঞ্চম এবং ষষ্ঠ শ্রেণীর দুই বালক। স্থানীয়দের চেষ্টায় উদ্ধার করে নিয়ে যাওয়া হয় রাজারহাট রেকজোওয়ানী প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে, সেখানে মৃত বলে ঘোষণা করে ডাক্তার।

স্থানীয় সূত্র মারফত খবর দুপুর ১২ টা নাগাদ ভাতেণ্ডা নোনা বাগান এলাকার তিন খুদে পড়ুয়া তারা মাছ ধরতে এসেছিল ওই এলাকা সংলগ্ন একটি পুকুরে সঙ্গে করে নিয়ে এসেছিল একটি জাল এবং ঘুড়ি ওড়ানোর জন্য লাটাই। কিন্তু মাছ ধরতে নেমে মর্মান্তিক পরিণতি দুই শিশু। জলে তলিয়ে যায় রাজিব বারিক ১০ বছর বয়স পঞ্চম শ্রেণির ছাত্র ও সন্দীপ রুইদাস ১২ বছরের ষষ্ঠ শ্রেণির ছাত্র। দুই বন্ধুকে তলিয়ে যেতে দেখে অপর শিশু  ছুটে বাড়ি গিয়ে ঘটনাটি জানালে সঙ্গে সঙ্গে স্থানীয়রা দৌড়ে সেই পুকুরে এসে উদ্ধার করে দুই শিশুকে নিয়ে যাওয়া হয়। রেকজোয়ানি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। সেখানেই মৃত বলে ঘোষণা করে ডাক্তারেরা। দেহ দুটিকে ময়না তদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হয়েছে। শোকের ছায়া ভাটিণ্ডা নোনা বাগান এলাকায়।

উল্লেখ্য, কিছুদিন আগেই লোহার রড ঢুকে মৃত্যু হল এক কিশোরের। মৃতের নাম আরিফুল মোল্লা(১৪)। ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত মাতলা ২ পঞ্চায়েতের বিদ্যাধরী পাড়া কলোনি এলাকায়। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন ওই কিশোর ঘুড়ি ওড়াচ্ছিল ছাদে । সেই সময় আচমকা পড়ে যায়। তার শরীরের মধ্যে রড ঢুকে যায়। স্থানীয়রা ওই কিশোরকে উদ্ধার করে। চিকিৎসার জন্য রক্তাক্ত অবস্থায় তড়িঘড়ি ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ওই তাঁকে মৃত বলে ঘোষণা করে। এমন দুর্ঘটনার ওই কিশোরের পরিবার শোকে কান্নায় ভেঙে পড়ে।

আরও পড়ুন:Accident: পঞ্চমীর সন্ধ্যায় ভয়ংকর দুর্ঘটনা! বাসন্তী হাইওয়ে অবরোধ, পাল্টা লাঠিচার্জ পুলিসের...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.