Bhangar Accident: পঞ্চমীর সন্ধ্যায় ভয়ংকর দুর্ঘটনা! বাসন্তী হাইওয়ে অবরোধ, পাল্টা লাঠিচার্জ পুলিসের...

Accident: স্থানীয় সূত্রের খবর, ভাঙড়ের বোদরা এলাকায় বাসন্তী হাইওয়ে দিয়ে বাইক চালিয়ে যাচ্ছিলেন এক যুবক। পিছনের সিটে ছিল বছর ষোলোর এক নাবালক।  রাস্তায় তখন প্রচুর পুলিস। পুলিস দেখামাত্রই বাইক নিয়ে দ্রুত গতিতে যাওয়ার চেষ্টা করেন ওই যুবক। শেষে নিয়ন্ত্রণ হারান এবং পথচলতি এক মহিলাকে ধাক্কা মারে। ওই মহিলা তো বটেই, আহত হন বাইক চালক নিজেও। বাইক থেকে পড়ে মৃত্যু নাবালকের।

Updated By: Oct 8, 2024, 10:05 PM IST
Bhangar Accident: পঞ্চমীর সন্ধ্যায় ভয়ংকর দুর্ঘটনা! বাসন্তী হাইওয়ে অবরোধ, পাল্টা লাঠিচার্জ পুলিসের...

প্রসেনজিত্‍ সরদার: রাস্তায় পুলিস! গতি আরও বাড়ল বাইকের। সেই বাইকের ধাক্কায় গুরুতর জখম এক মহিলা। আহত হলেন বাইকের চালকও। দুর্ঘটনায় প্রাণ গেল বাইকে থাকা যুবকের। প্রতিবাদে বাসন্তী হাইওয়ে অবরোধ করলেন স্থানীয় বাসিন্দারা। পুলিসের সঙ্গে বচসা, লাঠিচার্জ। পঞ্চমীর সন্ধ্য়ায় ধুন্ধুমার কাণ্ড দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে।

আরও পড়ুন:  Malbazar: চোলাই মদ তৈরির অপরাধে চতুর্থীর রাতে গ্রেফতার ২...

পুজোর আনন্দে মাতোয়ারা গোটা রাজ্যে। বিভিন্ন মণ্ডপে মানুষে ঢল। সন্ধ্যায় গড়াতেই ভিড় বাড়ছে রাস্তায়। সঙ্গে বাইকের দৌরাত্ম্যও। ভাঙড়ে নাকি রাস্তায় বাইক দাঁড়িয়ে টাকা তুলছে পুলিস! আর তাতেই ঘটল বিপত্তি।

স্থানীয় সূত্রের খবর, ভাঙড়ের বোদরা এলাকায় বাসন্তী হাইওয়ে দিয়ে বাইক চালিয়ে যাচ্ছিলেন এক যুবক। পিছনের সিটে ছিল বছর ষোলোর এক নাবালক।  রাস্তায় তখন প্রচুর পুলিস। পুলিস দেখামাত্রই বাইক নিয়ে দ্রুত গতিতে যাওয়ার চেষ্টা করেন ওই যুবক। শেষে নিয়ন্ত্রণ হারান এবং পথচলতি এক মহিলাকে ধাক্কা মারে। ওই মহিলা তো বটেই, আহত হন বাইক চালক নিজেও।

এদিকে পিছনে সিটে যে বসেছিল, সেই নাবালকও বাইকে থেকে ছিটকে পড়ে রাস্তায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। গুরুতর আহত অবস্থায় বাইক চালক ও  ওই মহিলাকে নিয়ে যাওয়া হয়েছে কলকাতা। এই ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকায়।

আরও পড়ুন:  Darjeeling Zoological Park: রেড পান্ডার দৌলতে দার্জিলিং চিড়িয়াখানা বিশ্বমঞ্চে স্বীকৃত! পুরস্কার এল বলে...

বোদরায় বাসন্তী হাইওয়ে অবরোধ শুরু করেন স্থানীয় বাসিন্দারা। এরপর পুলিস যখন অবরোধ তুলে যায়, তখন শুরু তুমুল বচসা। বিক্ষোভকারীরা পুলিসকে মারধর করে বলে অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাল্টা লাঠিচার্জ করে পুলিস। আটক করা হয়েছে বেশ কয়েকজনকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.