Siliguri: মাথা ফেটে গলগল করে বেরচ্ছে রক্ত, দুই বন্ধুর নৃশংস মৃত্যু ঘিরে রহস্য

ভান্ডারীগঞ্জের এই দুই যুবকের নাম সাহেদ আলী এবং মুক্তি আজম। এই দুজনেই খুব ভালো বন্ধু ছিলেন। রাজগঞ্জ গ্রামীণ হাসপাতালে আহত যুবকদের নিয়ে গেলেও তাদের শারীরিক পরিস্থিতি অবনতি ঘটায় ওখান থেকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে এবং হাসপাতালে নিয়ে যায়। মঙ্গলবার রাতে দুজনেরই মৃত্যু হয়। 

Updated By: Dec 28, 2022, 12:51 PM IST
Siliguri: মাথা ফেটে গলগল করে বেরচ্ছে রক্ত, দুই বন্ধুর নৃশংস মৃত্যু ঘিরে রহস্য

নারায়ণ রায়: দুই বন্ধুর রক্তাক্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে আমবাড়ির ভান্দারীগঞ্জ গ্রামে। পরিবার সূত্রে জানা যায় গত শুক্রবার রাজগঞ্জ ব্লকের সুখানী গ্রাম পঞ্চায়েতের সন্ন্যাসী পাড়ায় দুই বন্ধুকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখা যায়। মঙ্গলবার সন্ধ্যায় দুই বন্ধুর মৃত্যু হয়, ফলে শোকের ছায়া নেমে আসে আমবাড়ির থানার অন্তর্গত ভান্দারীগঞ্জ গ্রামে।

জানা গিয়েছে, ভান্ডারীগঞ্জের এই দুই যুবকের নাম সাহেদ আলী এবং মুক্তি আজম। এই দুজনেই খুব ভালো বন্ধু ছিলেন। তবে পুলিস সূত্রে জানতে পারা যায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে রাজগঞ্জের সন্ন্যাসী পাড়া গ্রামের দুই যুবক।

এরপর গ্রামবাসীরা আমবাড়ির এবং রাজগঞ্জ পুলিস যৌথ ভাবে প্রথমে রাজগঞ্জ গ্রামীণ হাসপাতালে আহত যুবকদের নিয়ে গেলেও তাদের শারীরিক পরিস্থিতি অবনতি ঘটায় ওখান থেকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে এবং হাসপাতালে নিয়ে যায়। মঙ্গলবার রাতে দুজনেরই মৃত্যু হয়। 

আরও পড়ুন: ভোরবেলা জাতীয় সড়কে ছিন্তাইবাজদের গুলি, মৃত ঝাড়খন্ডের মহিলা

পরিবারের দাবি পরিকল্পনা করে খুন করা হয়েছে দুজনকে। এই বিষয়ে দুই পরিবারের তরফ থেকে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। মৃত দুই যুবকের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, দুজনকেই ফোন করে ওই এলাকায় ডেকে আনা হয়েছিল। এরপর রাতে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায় তাঁদের দুইজনকে।

আরও পড়ুন: Bharat Jodo Yatra: বঙ্গে ভারত জোড়ো, অধীরকে সামনে রেখে সাগর থেকে পাহাড় যাত্রা কংগ্রেস কর্মীদের

তাঁরা এই ঘটনার সঠিক পুলিসি তদন্তের দাবি জানিয়েছেন। এই খুনের সঙ্গে যারা জড়িত রয়েছে অবিলম্বে তাদের গ্রেফতার করার দাবিও জানিয়েছেন তাঁরা। এই ঘত্নায় তাঁরা সিবিআই তদন্তের দাবী করেছেন। এই ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে দুই থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.