Kamarhati Blast: বসতবাড়িতে বিকট শব্দ! কামারহাটিতে বিস্ফোরণ, আহত ২

কী কারণে বিস্ফোরণ? তা স্পষ্ট নয়। আহতেরা ভর্তি হাসপাতালে। রা। পুলিস সূত্রে খবর, এই বাড়িতে বোমা বাঁধার কাজ চলছিল! এলাকায় আতঙ্ক।

Updated By: Aug 9, 2023, 07:35 PM IST
Kamarhati Blast: বসতবাড়িতে বিকট শব্দ! কামারহাটিতে বিস্ফোরণ, আহত ২

বরুণ সেনগুপ্ত: ভরদুপুরে আচমকাই বসতবাড়িতে বিকট শব্দ! বিস্ফোরণে কেঁপে উঠল কামারহাটি। আহত ২। তাঁদের ভর্তি করা হয়েছে হাসপাতালে। কী কারণে বিস্ফোরণ? তা স্পষ্ট নয়। এলাকায় তুমুল আতঙ্ক। আটক ২।

আরও পড়ুন:কেন্দ্রে বিরোধিতা আর বাংলায় ফের পঞ্চায়েত বোর্ড গঠন রাম-বাম জোটের!

ঘটনাটি ঠিক কী? কামারহাটি পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের মধ্যে পড়ে ধোবিয়াবাগান এলাকা। বাড়িগুলি একেবারে গায়ে-গায়ে। ঘিঞ্জি সেই এলাকায় ঘটল বিস্ফোরণ, তাও আবার বসতবাড়িতে!  স্থানীয় সূত্রের খবর, ঘড়িতে তখন আড়াইটে। দুপুরে এলাকায় ৪৭ নম্বর বাড়ি থেকে বিকট শব্দ শোনা যায়। তখন ওই বাড়িতেই ছিলেন ভাই ও বোন। বিস্ফোরণের আহত হন দু'জনেই। তাঁদের উদ্ধার করে কামারহাটি সাগর দত্ত হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয় বাসিন্দারাই।

কীভাবে বিস্ফোরণ? খবর পেয়ে ঘটনাস্থলে কামারহাটি থানা ও ব্যারাকপুর পুলিস কমিশনারেটের কর্তারা। পুলিস সূত্রে খবর, এই বাড়িতে বোমা বাঁধার কাজ চলছিল। বোমা ফেটেছে বলে দাবি করেছেন স্থানীয় বাসিন্দারাও। সবদিকই খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: Bengal Weather: দুর্যোগ ঘনাচ্ছে দক্ষিণবঙ্গে, বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির আশঙ্কা একাধিক জেলায়

এদিকে যাদের বাড়িতে এই ঘটনা, সেই পরিবারের সদস্যদের কথা উঠে এসেছে একাধিক অসঙ্গতি। তাঁদের দাবি, প্রথমে ভেবেছিলেন বাড়িতে কেউ বোমা মেরে, কিন্তু পরে দেখেন, সিলিন্ডার বিস্ফোরণের জেরেই দুর্ঘটনা ঘটেছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.