জোড়া তৃণমূল কর্মী খুন! পুরুলিয়ার 'বদলা'?

কোথায় কোথায় খুন হলেন তৃণমূল কর্মী?

Updated By: Jun 8, 2018, 05:50 PM IST
জোড়া তৃণমূল কর্মী খুন! পুরুলিয়ার 'বদলা'?

নিজস্ব প্রতিবেদন : হাওড়ার জগতবল্লভপুরে উদ্ধার হলর এক তৃণমূল কর্মীর ক্ষতবিক্ষত দেহ। মৃতের নাম কার্তিক ঢাকি। খুনের ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে স্থানীয় বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে।

জানা গেছে, পঞ্চায়েত ভোটের দিন এজেন্টের রিলিভার হিসেবে কাজ করেছিলেন বছর ৪৫-এর কার্তিক ঢাকি। সেইসময় কয়েকজন বিজেপি কর্মী-সমর্থক ছাপ্পা ভোট দেওয়ার চেষ্টা করেন। তাঁদের বাধা দেন কার্তিক ঢাকি। তখন তাঁকে বেধড়ক মারধর করেন বিজেপি কর্মীরা। এই ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেন কার্তিক ঢাকি। অভিযোগ, তারপর থেকেই অভিযোগ তুলে নেওয়ার জন্য তাঁর উপর চাপ দেওয়া শুরু হয়। এমনকি প্রাণনাশের হুমকিও দেওয়া হয় তাঁকে।

এরপরই বৃহস্পতিবার বিকেল থেকে নিখোঁজ ছিলেন কার্তিক ঢাকি। এদিন সকালে একটি ডোবার ধারে তাঁর দেহ মেলে। মৃতের পরিবারের তরফে দাবি করা হয়েছে, কার্তিকে খুন করা হয়েছে। ইতমধ্যেই এই মর্মে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অন্যদিকে খুনের ঘটনায় সরিয়ে দেওয়া হয়েছে বাগনান থানার আইসি উজ্জ্বল দাসকে।

আরও পড়ুন, দমদম মেট্রো স্টেশনে 'এলোপাথারি' গুলি, আতঙ্ক!

পাশাপাশি, এদিন মালদার হরিশচন্দ্রপুরেও খুন হন এক তৃণমূল কর্মী। বাজার থেকে ফেরার পথে আলাউদ্দিন শেখ নামে ওই তৃণমূল কর্মীর পথ আটকে দাঁড়ায় দুষ্কৃতীরা। বেধড়ক মারধরের পর মৃত্যু নিশ্চিত করতে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুন করা হয় তাঁকে। এই ঘটনায় কংগ্রেসের দিকে অভিযোগের আঙুল তুলেছে শাসকদল। যদিও অভিযোগ উড়িয়ে কংগ্রেসের শিবিরের পাল্টা দাবি, শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই খুন হতে হয়েছে আলাউদ্দিন শেখকে।

.