রাধারানির খুলিতে আটকে ২০টি বুলেট, Zee ২৪ ঘণ্টার হাতে সিটিস্ক্যানের রিপোর্ট

সবমিলিয়ে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে গুলিবিদ্ধ বিজেপির রাধারানি নস্করের অবস্থা এখনও আশঙ্কাজনক। তবে আপাতত স্থিতিশীল তিনি।

Reported By: তন্ময় প্রামাণিক | Edited By: Priyanka Dutta | Updated By: Sep 9, 2020, 09:04 AM IST
রাধারানির খুলিতে আটকে ২০টি বুলেট, Zee ২৪ ঘণ্টার হাতে সিটিস্ক্যানের রিপোর্ট
নিজস্ব চিত্র

তন্ময় প্রামাণিক: মাথার খুলির ওপরের মোট ২০টি বুলেটের টুকরো আটকে রয়েছে। জি ২৪ ঘন্টার হাতে এল সেই এক্সক্লুসিভ ছবি। চামড়া ভেদ করে খুলির ঠিক উপরেই আটকে রয়েছে ২০টি বুলেট। এসএসকেএম হাসপাতাল সূত্রের খবর, রাধারানির শারীরিক অবস্থা যা তাতে কোনওরকম অস্ত্রোপচার করা এখনই সম্ভব নয়। ফলে নিউরো সার্জারি বিভাগের অধীনে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন রাধারানি। 

ট্রমা কেয়ার সেন্টার র গ্রাউন্ড ফ্লোরে "রেড ইয়েলো" জোনে চিকিৎসাধীন রয়েছেন তিনি। পালস রেট ৭০ এবং রক্তচাপও অনেকটাই কম, শরীরে হিমোগ্লোবিনও কম বলেই জানাচ্ছেন চিকিৎসকরা। সবমিলিয়ে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে গুলিবিদ্ধ বিজেপির রাধারানি নস্করের অবস্থা এখনও আশঙ্কাজনক। তবে আপাতত স্থিতিশীল তিনি।

আরও পড়ুন: পালানোর চেষ্টা? সায়েন্সসিটির কাছ থেকে গ্রেফতার আনন্দপুরকাণ্ডে অভিযুক্ত অভিষেক পাণ্ডে

কলকাতার এসএসকেএম হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন গুলিবিদ্ধ বিজেপি কর্মী রাধারানি নস্কর। তাঁর মাথার বাঁদিকে গুলি লেগেছে। তাঁকে গানপয়েন্টে রেখে গুলি করে দুষ্কৃতীরা। প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলেও, পরে পরিস্থিতি আরও অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে কলকাতায় নিয়ে আসা হয়। 

পরিবারের অভিযোগ, তাঁরা বিজেপি করেন বলে তাঁদের বাড়ি আক্রমণ করে শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা। সোমবার সকাল ১১টা নাগাদ আগ্নেয়াস্ত্র নিয়ে বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীদের দল। রাধারানি নস্করের স্বামী অরুণ নস্করের খোঁজ করে তারা। কিন্তু তাঁকে না পেয়ে রাধারানি নস্করের উপর চড়াও হয় দুষ্কৃতীদল। রাধারানি নস্করকে মারধর করে। 

আত্মরক্ষার্থে রাধারানি নস্করও পাল্টা ঝাঁটা ছুড়ে মারেন। অভিযোগ, এরপরই দুষ্কৃতীরা রাধারানি নস্করকে গানপয়েন্ট রেখে গুলি চালায়। গুলি লাগে মাথার পিছনে বাঁদিকে। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন রাধারানি নস্কর। বিজেপি কর্মী রাধারানি নস্কর মাটিতে লুটিয়ে পড়তেই তখন পালিয়ে যায় দুষ্কৃতীদের দলটি।

.