Thunderstorm Deaths: বৃষ্টি হলেই বজ্রপাত! এবার পুরুলিয়ায় মৃত ৩

ব্য়বধান মাত্র ৬ দিনের। সেদিন দুপুরে আচমকাই তুমুল বৃষ্টি আর বজ্রপাত শুরু হয় মালদহে। পৃথক পৃথক ঘটনায় মৃ্ত্যু হয় ১১ জনের।

Updated By: May 22, 2024, 08:51 PM IST
Thunderstorm Deaths: বৃষ্টি হলেই বজ্রপাত! এবার পুরুলিয়ায় মৃত ৩

মনোরঞ্জন মিশ্র: ফের বজ্রপাতে মৃত্যু! প্রাণ হারালেন ৩ জন। আহত ১। তাঁর শারীরিক অবস্থা গুরুতর। চিকিৎসা চলছে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। এবার পুরুলিয়ায়।

আরও পড়ুন:  Mamata Banerjee: 'রায় মানি না', ওবিসি সার্টিফিকেট বাতিলে বিজেপিকে নিশানা মুখ্যমন্ত্রীর...

বৃষ্টি হলেই বজ্রপাত, মৃত্যু! গোটা রাজ্যজুড়ে একই ছবি। আজ, বুধবার বিকেলে বৃষ্টি শুরু হয় পুরুলিয়ায়। বৃষ্টি হয়েছে জেলার সর্বত্রই। সঙ্গে বজ্রপাতও। বাঘমুন্ডিতে অযোধ্য পাহাড়ের ভুইঁঘোরা গ্ৰামে বাজে পড়ে মৃত্যু হয়েছে ৩ জনের। গুরুতর আহত হন আরও ১। তড়িঘড়ি তাঁকে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা।

ব্য়বধান মাত্র ৬ দিনের। সেদিন দুপুরে আচমকাই তুমুল বৃষ্টি আর বজ্রপাত শুরু হয় মালদহে। পৃথক পৃথক ঘটনায় মৃ্ত্যু হয় ১১ জনের।  পুরনো মালদহের সাহাপুরে একই সঙ্গে তিন জনের মৃত্যু। আমবাগানে আম কুড়নো ও পাহারার কাজ করার সময় বাজ পড়ে মৃত্যু হয় চন্দন সাহানি (৪০) রাজ মৃধা (১৬) ও মনোজিৎ মণ্ডলের (২১)।

অন্য দিকে গাজোলের আদিনাতে আমবাগানে বজ্রপাতে মৃত একাদশ শ্রেণির ছাত্র অসিত সাহা (১৯)। ঝড়ের সময় আমবাগানে আম কুড়োতে গিয়ে বিপত্তি। আকস্মিক মৃত্যুর ঘটনায় শোকের ছায়া পরিবারে। সাতজনেরই দেহ আনা হচ্ছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। বাদ যায়নি মানিকচকও। মৃত্যু হয় এক নাবালক ও এক বৃদ্ধের।

আরও পড়ুন:  West Bengal Loksabha Election 2024: বুথে বুথে ১০ হাজার! কাঁথিতে সাড়ে ৭ লক্ষ টাকা আর বিজেপির পতাকা-সহ পাকড়াও যুবক

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.