Cooch Bihar: স্ত্রী ও পুত্রকে খুন করে আত্মঘাতী অস্থায়ী কলেজ শিক্ষক? বাড়ি থেকে উদ্ধার তিনজনের দেহ

ঘটনাস্থল থেকে পাওয়া গিয়েছে সুইসাইট নোট, দাবি পুলিস সুপারের।

Updated By: Nov 18, 2021, 07:22 PM IST
 Cooch Bihar: স্ত্রী ও পুত্রকে খুন করে আত্মঘাতী অস্থায়ী কলেজ শিক্ষক? বাড়ি থেকে উদ্ধার তিনজনের দেহ

নিজস্ব প্রতিবেদন: হেডফোনের তার দিয়ে হাত বাঁধা। একটি ঘরে সিলিং ফ্যান থেকে ঝুলছে গৃহকর্তার দেহ। তাঁর স্ত্রী আর একমাত্র ছেলের দেহ পাওয়া গেল পাশের ঘরে। কীভাবে মৃত্যু হল পরিবারের তিন সদস্যের? ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল কোচবিহারের শহরে গুঞ্জবাড়ি এলাকায়।  

জানা গিয়েছে, আদতে দিনহাটার গোসানিবাড়ির বাসিন্দা ছিলেন বছর আটত্রিশের উৎপল বর্মন। কোচবিহারের এবিএন শীল কলেজে অস্থায়ী শিক্ষক পদে চাকরি করতেন তিনি। শহরের গুঞ্জবাড়ি একটি ভাড়া বাড়িতে থাকতেন উৎপল। সঙ্গে স্ত্রী অঞ্জনা ও একমাত্র ছেলে অদৃশ। পরিবার সূত্রে খবর, গত মঙ্গলবার ফোনে পরিজনদের সঙ্গে কথা বলেছিলেন ওই অস্থায়ী শিক্ষক। এমনকী, খুব তাড়াতাড়ি বাড়িতে যাবেন বলেও জানিয়েছিলেন।

আরও পড়ুন: Malda: দাবি মতো টাকা মেলেনি, বৃহন্নলার 'জুলুমবাজি'তে প্রাণ গেল সদ্যোজাতের

তাহলে? বৃহস্পতিবার হয়ে গেলে আর দিনহাটার বাড়িতে যাননি উৎপল। তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না পরিজনেরাও। এদিন সকালে কোচবিহার শহরে গুঞ্জবাড়ি এলাকায় উৎপলের ভাড়া বাড়িতে আসেন তাঁরা। কিন্তু বাড়ির দরজা ভিতর থেকে বন্ধ ছিল। বাইরে থেকে ডাকাডাকিও করে কোনও সাড়া শব্দ পাওয়া যায়নি। শেষপর্যন্ত বাধ্য হয়েই দরজা ভেঙে বাড়ির ভিতরে ঢোকেন মৃতের পরিজনেরা। তখনই দেখা যায়, একটি ঘরে সিলিং ফ্যান থেকে ঝুলছে উৎপলের দেহ! তাঁর হাত আবার হেডফোনের তার দিয়ে বাঁধা ছিল। স্ত্রী অঞ্জনা ও ছেলে অদৃশ? পাশের ঘর থেকে উদ্ধার হয় দু'জনের দেহ। 

আরও পড়ুন: কেড়ে নেওয়া হল ফোন, আত্মঘাতী দশম শ্রেনীর ছাত্রী

খবর দেওয়া হয় কোতুয়ালি থানায়। তিনজনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। কীভাবে মৃত্যু? সাংবাদিক সম্মেলনে কোচবিহারের পুলিস সুপার সুমিত কুমার জানিয়েছেন, বাড়ি থেকে ১২ পাতার একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। সেই সুইসাইড নোটে উৎপল বর্মন নাকি লিখেছেন, কীভাবে স্ত্রী ও ছেলেকে খুন করার পর তিনি নিজে আত্মহত্যা করেছেন। জীবনে কী পেয়েছেন, আর কী পাননি, সেকথাও লিখেছেন। প্রাথমিক তদন্তে অনুমান, বর্মণ পরিবারের সম্ভবত আর্থিক অনটন চলছিল। সেকারণেই এই ঘটনা। তবে, বাড়ির লোকেরা যদি অভিযোগ করেন, সেক্ষেত্রে পুলিস তদন্ত করবে বলে জানা গিয়েছে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.