ATM: এটিএমে ভরার আগেই গায়েব কোটি টাকা! তারপর....

ব্যাঙ্কে যাওয়ার আর প্রয়োজন হয় না। যখন খুশি, এটিএম থেকেই টাকা তুলে নিতে পারেন গ্রাহকরা।

Updated By: May 8, 2023, 05:41 PM IST
ATM: এটিএমে ভরার আগেই গায়েব কোটি টাকা! তারপর....

বিধান সরকার: এটিএমে না ভরে কোটি টাকা আত্মসাৎ? গ্রেফতার ৩ যুবক। ধৃতদের কাছ থেকে ৫৯ লক্ষ টাকা উদ্ধার করল পুলিস। মূল অভিযুক্ত অবশ্য এখনও অধরা। ঘটনাস্থল, হুগলির শ্রীরামপুর। 

ব্যাঙ্কে যাওয়ার আর প্রয়োজন হয় না। যখন খুশি, এটিএম থেকেই টাকা তুলে নিতে পারেন গ্রাহকরা। ব্যাঙ্ক থেকে গাড়িতে করে টাকা এনে ভরে দেওয়া হয় এটিএমে। বিভিন্ন এলাকায় এটিএমে টাকা ভরার দায়িত্বে থাকে নির্দিষ্ট এজেন্সি।

আরও পড়ুন: Shantipur: টেন্ডারে বেনিয়ম, অভিযুক্ত তৃণমূল পঞ্চায়েত প্রধান

অভিযোগ, গত কয়েক দিন ধরে হুগলির চন্দননগর কমিশনারেটের এলাকায় এটিএমগুলি যে পরিমাণ টাকা ঢোকানোর কথা, সেই পরিমাণ টাকা ঢোকানো হচ্ছিল না! কেন? ঘটনাটি নজরে আসতেই শ্রীরামপুর থানার অভিযোগ দায়ের করেন এজেন্সি কর্তারাই। তদন্তে নেমে হুগলির শ্রীরামপুর ও রিষড়া থেকে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস।

পুলিস সূ্ত্রে খবর, ধৃতেরা হল  সন্তু দত্ত, সঞ্জিত সরকার ও সঞ্জিত পাত্র। এজেন্সি হয়ে বিভিন্ন এটিএমে ডাকা ভরার কাজ করত তারা।  চন্দননগরের পুলিস কমিশনার অমিত পি জাভালগি জানিয়েছেন, এটিএমে ভরার নামে করে প্রায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ দায়ের করা হয়েছে। ধৃতদের কাছ থেকে ৫৯ লক্ষ টাকা উদ্ধার করা গিয়েছে। মূল অভিযু্ক্তের সন্ধানে তল্লাশি চলছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.